৫ নং মোহরা ওয়ার্ডে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত কাউন্সিলর পদপ্রার্থী কাজী নুরুল আমিন (মামুন)-এর নির্বাচনী ইশতেহার।

সুপেয় পানির ব্যবস্থা :

আমার ওয়ার্ডের সকল গুরুত্বপূর্ণ ও জনবহুল স্থানে সুপেয় পানির ব্যবস্থা করবো যাতে তৃষ্ণার্ত ব্যক্তিরা বিশুদ্ধ পানি পান করার সুযোগ পায়।

কালুরঘাট ও কাপ্তাই রাস্তার মাথা মোড়ে ডিজিটাল সুবিধাসমৃদ্ধ যাত্রী ছাউনী :

বিভিন্ন দূর-দূরান্তে যাওয়ার যোগাযোগের মাধ্যম যেহেতু কালুরঘাট ও কাপ্তাই রাস্তার মাথা সেই লক্ষ্যে বিভিন্ন দিকে যাওয়ার জন্য গাড়ির অপেক্ষায় জনসাধারণকে রোদে-বৃষ্টিতে দাঁড়িয়ে থাকতে হয়। আমার ওয়ার্ডের নাগরিকদের এই দুর্ভোগ লাঘবের জন্য শীতাতপ নিয়ন্ত্রিত ডিজিটাল সুবিধাসমৃদ্ধ যাত্রী ছাউনি নির্মাণের উদ্যোগ নিব যেখানে ফ্রি ওয়াইফাই ও বিনোদনের ব্যবস্থা থাকবে যাতে যান্ত্রিক জীবনের ক্লান্তি কিছুটা লাঘব হয়।

মোহরা ৫ নং ওয়ার্ড চিহ্নিতকরণ প্রবেশ গেইট :

আমাদের মোহরা ৫ নং ওয়ার্ড চট্টগ্রাম সিটি কর্পোরেশনের বাকি ৪০ টি ওয়ার্ড হতে ভিন্ন কারণ একমাত্র এই ওয়ার্ড দিয়েই চট্টগ্রাম উত্তর ও দক্ষিণ উভয় জেলা হতে প্রবেশ করা যায়। আমি নির্বাচিত হলে মোহরা ওয়ার্ডের প্রবেশমুখ বা প্রবেশ পয়েন্টে গেইট স্থাপনের (চিহ্নিত করন) উদ্যোগ গ্রহণ করব যাতে মোহরা ওয়ার্ডের সৌন্দর্য বর্ধিত হয়।

পরিচ্ছন্ন ও নান্দনিক ওয়ার্ড গঠন :

মহান রব্বুল আলামীনের রহমতে নির্বাচিত হলে পরিচ্ছন্ন ও নান্দনিক ওয়ার্ড করতে যে সকল যুগোপযোগী সিদ্ধান্ত গ্রহণ করা দরকার তা নির্দ্বিধায় গ্রহণ করব।
আমাদের মোহরা ওয়ার্ডকে সুন্দর, পরিচ্ছন্ন, নান্দনিক ওয়ার্ড করার ক্ষেত্রে যথেষ্ট ভূমিকা আমার থাকবে। এর মধ্যে কালুরঘাট হতে বাহির সিগনাল পর্যন্ত রাস্তার আইল্যান্ড গুলিকে নান্দনিকভাবে সাজানোর প্রাধান্য থাকবে বেশি।

আর্থিক ভাবে অসচ্ছল মানুষের জন্য ফ্রি আম্বুলেন্স সার্ভিস।

গরীব / অসচ্ছল পরিবারের সন্তানদের জন্য ফ্রি খৎনা ব্যবস্থা।

গরিব ও নিম্মবিত্তদের জন্য ফ্রি চিকিৎসা’র ব্যবস্থা।

যানজট নিরসনে লক্ষ্যে কাপ্তাই রাস্তার মাথা মোড়কে সুশৃংখল ভাবে সাজানো হবে, যাতে মানুষের মুল্যবান কর্মঘণ্টা সাশ্রয় হয়।

শুধুমাত্র একটি ফোন কল অথবা ফেসবুকে মেসেজের মাধ্যমে এলাকার ছোট বড় যেকোনো সমস্যা সমাধানের সর্বোচ্চ চেষ্টা থাকবে।

নিম্নবিত্ত মেধাবী শিক্ষার্থীদের জন্য ফ্রি কম্পিউটার ট্রেনিং এর ব্যবস্থা করা হবে যাতে প্রধানমন্ত্রীর স্বপ্নের ডিজিটাল বাংলাদেশ গড়তে মোহরা ওয়ার্ড অগ্রনি ভুমিকা রাক্তে পারে।

শিশু কিশোরসহ সকল বয়সের মানুষের জন্য বিনোদন পার্ক- এর ব্যবস্থা করা হবে।

Tags:

এ বিভাগের আরো কিছু সংবাদ

মন্তব্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *