স্বদেশের “মুজিব মানে মুক্তি” আবৃত্তি অনুষ্ঠান সম্পন্ন

“অপসংস্কৃতির যুগে দেশীয় সংস্কৃতির চর্চায়” শ্লোগানতে সামনে রেখে ২০১৫ সালের ১লা জানুয়ারী গড়ে উঠা স্বদেশ আবৃত্তি সংগঠন আজ ১৫ জানুয়ারী রোজ বুধবার বিকাল৩ টায় থিয়েটার ইনস্টিটিউট চট্টগ্রাম (টিআইসি) মিলনায়তনে অর্ধযুগে পদার্পন উপলক্ষে “মুজিব মানে মুক্তি” আবৃত্তি, কথামালা, স্বর্ণ পদক প্রদান ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন সম্পন্ন হয়েছে।

লেখক ও শিক্ষাবিদ এবং সংগঠনের উপদেষ্টা ড. আনোয়ারা আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার সাংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী জনাব কে এম খালিদ এম.পি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন রফিক আহমেদ, প্রধান নির্বাহী, মমতা, সমাজসেবক ও প্রাক্তন লায়ন গভর্ণর, লায়ন ক্লাব চট্টগ্রাম, তাজনুর ফুড প্রোডাক্টের চেয়াম্যান ও নারী উদ্যোক্তা সুলতানা নুরজাহান রোজী, হাসান জাহাঙ্গীর, সভাপতি, সম্মিলিত আবৃত্তি জোট চট্টগ্রাম ও যুগ্ম সাধারণ সম্পাদক, চট্টগ্রাম জেলা শিল্পকলা একাডেমী।

শুভেচ্ছা বক্তব্য রাখেন শেখর বিশ্বাস , মোঃ সাজ্জাদ হোসেন ও নাসরিন ইসলাম, স্বাগত বক্তব্য রাখেন স্বদেশ আবৃত্তি সংগঠন প্রতিষ্ঠাতা সভাপতি মোহাম্মদ সেলিম ভূঁইয়া।কথামালা পর্বের আগে ও পরে সংগঠনের সদস্যদের পরিবেশনায় আবৃত্তি ও নৃত্য পরিবেশিত হয়। ১৫-০১-২০২০ ইং প্রেস বিজ্ঞপ্তি।

Tags:

এ বিভাগের আরো কিছু সংবাদ

মন্তব্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *