সৌদি প্রবাসীর স্ত্রীর মৃত্যু, লক্ষ্মীপুরের ৫ বাড়ি লকডাউন

লক্ষ্মীপুরের রামগঞ্জে কান ব্যাথা ও অতিরিক্ত বমিতে এক সৌদিপ্রবাসীর স্ত্রীর (২৭) মৃত্যু হয়েছে। এ ঘটনায় মৃতের বাড়িসহ আশপাশের ৫টি বাড়ি লকডাউন করেছে উপজেলা স্বাস্থ্য বিভাগ। আজ মঙ্গলবার (১৪ এপ্রিল) সকাল সাড়ে ৬টায় তার মৃত্যু হয়।

মৃতের আত্মীয়সূত্রে জানা যায়, উপজেলার দরবেশপুর ইউনিয়নের শোশালিয়া গ্রামের আবু সাঈদ নামের সৌদিপ্রবাসীর স্ত্রী ও এক সন্তানের জননী দীর্ঘসময় পর্যন্ত ঢাকার কেরানীগঞ্জে বাস করে আসছেন। করোনাভাইরাসের প্রকোপ ও সংক্রমণ এড়াতে গত মাস দেড়েক আগে তিনি সন্তানকে নিয়ে বাবার বাড়ি রামগঞ্জে চলে আসেন। সম্প্রতি তিনি প্রচণ্ড কানের ব্যথায় ভুগছিলেন। সোমবার বিকেলে তার পরিবারের লোকজন সমিতির বাজারস্থ একটি দোকান থেকে কানের ড্রপ নিয়ে ব্যবহারের পর শারীরিক অবস্থার অবনতিতে অজ্ঞান হয়ে পড়েন। আজ মঙ্গলবার সকাল ১০টায় নিকটাত্মীয়রা তাকে রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার ইমদাদুল হক জানান, আমরা প্রাথমিকভাবে ধারণা করছি মৃত মহিলাটি মস্তিষ্কে রক্তক্ষরণজনিত কারণে মারা যেতে পারে। তবে তার রক্তের নমুনা সংগ্রহ করে লাশ তার পরিবারের লোকজনের কাছে হস্তান্তর করা হয়েছে। মৃত্যুর ঘটনায় ৫টি বাড়ি লকডাউন করা হয়েছে বলেও তিনি জানান। এদিকে, লাশ দাফনের পর প্রশাসনের সহযোগিতায় মৃতের বাড়িসহ আশপাশের ৫টি লকডাউনের জন্য নির্দেশনা পাওয়া গেছে বলে জানিয়েছেন স্থানীয় ইউপি সদস্য মোরশেদ আলম।

Source: পূর্বকোণ

Tags:

এ বিভাগের আরো কিছু সংবাদ

মন্তব্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *