সোলারওয়াল্ডের আয়োজনে ও বাংলাদেশ ট্রাভেলস এর সহযোগিতায় জাতীয় উন্নয়নে ১৪ দলের ভূমিকা শীর্ষক আলোচনাসভা অনুষ্ঠিত

গত ১৪ সেপ্টেম্বর লাকেম্বার গ্রামীর রেস্টুরেন্টে এ আলোচনা অনুষ্ঠিত হয়। বাংলাদেশ থেকে আসা জাসদের কার্যকরী পরিষদের সহ সভাপতি শহীদুল ইসলামের সম্মানে এ আয়োজন করা হয়। প্রধান অথিথি শহীদুল ইসলাম ছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অস্ট্রেলিয়া আওয়ামী লীগের সভাপতি সিরাজুল হক, আওয়ামী লীগ নেতা গামা আবদুল কাদির, অপু সারোয়ার , দিদারুল আলম প্রমুখ । অনুষ্ঠান পরিচালনা করেন অস্ট্রেলিয়া যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক অপু সারোয়ার।
অনুষ্ঠানে বক্তব্য দিতে গিয়ে প্রধান অতিথি জাসদ নেতা শহীদুল ইসলাম বলেন, আমরা আর কখোনোই রাজাকারের গাড়িতে পতাকা উঠতে দিবোনা । তিনি আওয়ামী লীগ নেত্রী শেখ হাসিনার ভূয়সী প্রশংসা করে বলেন , তার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। তিনি বলেন , সরকারী দল বা বিরোধী দল যেই হোক তাকে স্বাধীনতার স্বপক্ষের শক্তি হতে হবে।
এক প্রশ্নের জবাবে তিনি জাসদের বার বার ভাঙন নিয়ে তার আক্ষেপ প্রকাশ করেন।
অস্ট্রেলিয়া আওয়ামী লীগের সভাপতি সিরাজুল হক অতিথিকে স্বাগত জানিয়ে বলেন, জাতীয় উন্নয়নে ১৪ দল অনবদ্য ভূমিকা রেখেছে। তিনি বলেন, বাংলাদেশের উন্নয়নে শেখ হাসিনার নেতৃত্বের বিকল্প নেই। এছাড়া বক্তব্য রাখেন গামা আবদুল কাদির, স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পী আপেল মাহমুদ প্রমুখ। অনুষ্ঠানে আপেল মাহমুদকে ফুল দিয়ে বরন করে নেন স্বাধীন কন্ঠ পত্রিকার চেয়ারম্যান ও ব্যাবস্থাপনা সম্পাদক কাজী এন সাফা আলমগীর। অনুষ্ঠানে ১৪ দল ও আওয়ামী লীগের বেশ কয়েকজন নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Tags:

এ বিভাগের আরো কিছু সংবাদ

মন্তব্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *