সিডনি প্রেস এন্ড মিডিয়া কাউন্সিল নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহবান

গঠনতন্ত্র লঙ্ঘন করে সিডনি প্রেস এন্ড মিডিয়া কাউন্সিলের অবৈধ কার্যক্রম পরিচালনা ও অপপ্রচার চালানো নিয়ে গভীর উদ্বেগ প্রকাশ করেছেন সিডনি প্রেস এন্ড মিডিয়া কাউন্সিলের পাবলিক অফিসার,সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল্লাহ ইউসুফ শামীম। তিনি সংগঠনের বৃহত্তর স্বার্থে সকল সদস্যকে এই ধরনের অন্তর্ঘাতমূলক কার্যক্রম পরিহার এবং গঠনতন্ত্র মেনে চলার আহবান জানিয়েছেন।

তিনি আরো জানান,ইতিমধ্যে অন্তর্ঘাতমূলক কার্যক্রমে জড়িত সদস্যের বিরুদ্ধে কারণ দর্শানোর নোটিশ জারি করা হয়েছে। নতুন সদস্য তালিকা এবং সাধারন সভার বিষয়ে পরবর্তী কার্যনিবাহী কমিটির সভায় সিদ্বান্ত গ্রহন করা হবে।

কারণ দর্শানোর নোটিশের সন্তোষজনক উত্তর প্রদান ও এ বিষয়ে কার্যকরী পরিষদের সিদ্ধান্তের আগ পর্যন্ত উনাকে সংগঠনের সকল কাজ থেকে বিরত থাকার সবিনয় অনুরোধ করা যাচ্ছে। আগামী বুধবার ১৬ জুন কার্যকরী পরিষদের আহুত সভায় সকল কার্যকরী সদস্যদেরকে উপস্থিত থাকার অনুরোধ করা যাচ্ছে।

তিনি কমিউনিটির সকলকে সিডনি প্রেস এন্ড মিডিয়া কাউন্সিলের একজন বিপথগামী সদস্য ও তার অনুসারীদের সামাজিক যোগাযোগ মাধ্যমের ভুয়া ও প্রতারণামূলক পোষ্টে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ জানান এবং আইনগত জটিলতা এড়াতে অস্ট্রেলিয়া থেকে প্রকাশিত সকল বাংলা মিডিয়াকে সিডনি প্রেস এন্ড মিডিয়া কাউন্সিল নিয়ে যে কোন সংবাদ প্রকাশে সতর্ক ও দায়িত্বশীল হওয়ার আহবান জানান। সিডনি প্রেস এন্ড মিডিয়া কাউন্সিল সংক্রান্ত যে সংবাদের সত্যতা যাচাইয়ের জন্য সরাসরি তার (আব্দুল্লাহ ইউসুফ শামীম ০৪২৩ ০৩১ ৫৪৬ ) সাথে যোগাযোগের অনুরোধ করেন। দ্রুত আইনগত ব্যবস্থা নিয়ে বিষয়টির সুষ্ঠ সমাধানের লক্ষে কমিউনিটির সকল সচেতন নেতৃবৃন্দকে এগিয়ে আসার আহবান জানানো যাচ্ছে।

আবদুল্লাহ ইউসুফ শামীম

প্রেস বিজ্ঞপ্তি

Tags:

এ বিভাগের আরো কিছু সংবাদ

মন্তব্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *