সিডনি প্রবাসী বাংলাদেশীদের ধর্ষণ বিরোধী মানববন্ধনের আয়োজন।।

আজ ১০ই অক্টোবর রবিবার সিডনির লাকেম্বা শহরে বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক বিরাট সংখ্যক বাংলাদেশীরা তাদের মাতৃভুমিকে কলংক জনক ধর্ষণের হাত থেকে মুক্ত করার জন্য ও ধর্ষকদের দৃষ্টান্ত মুলক শাস্তির দাবিতে এক মানব বন্ধন কর্মসুচিতে অংশগ্রহণ করেন।

বিএনপি অস্ট্রেলিয়ার নেতৃত্বে যুবদল, মহিলা দল, স্বেচ্ছাসেবক দল ও বিভিন্ন সামাজিক সংগঠন ল্যাকেম্বার রেলওয়ে প্যারাডে এক মানব বন্ধন কর্মসুচিতে সংগঠন গুলো ধর্ষন ও নারী নির্যাতনের প্রতিবাদে ইংরেজীতে লেখা বিভিন্ন শ্লোগান সম্বলিত প্লাকার্ড, ফেস্টুন প্রদর্শন করতে থাকে। প্ল্যাকার্ডে বিভিন্ন শ্লোগানের মধ্যে ছিল।

©Stop rape in Bangladesh •Stop violence against women in Bangladesh •BCL and rape is vis a vis •We want legal action against rapist •We want BCL free Bangladesh •No place for rapist in Bangladesh •NO MORE MANIK IN BANGLADESH তাদের সরকার এবং ধর্ষন বিরোধী শ্লোগানে পুরা এলাকা প্রকম্পিত হতে থাকে এবং রাস্তা দিয়ে যাওয়া গাড়ী থেকে হাত নেড়ে সবাই উৎসাহ দিতে থাকে।

মানব বন্ধনে উপস্থিত ছিলেন বিএনপি অস্ট্রেলিয়ার আহ্বায়ক ড. হুমায়ের চৌধুরী রানা, সদস্য সচিব মোহাম্মদ হায়দার আলী ,জিয়া ফোরাম অস্ট্রেলিয়ার সভাপতি আরিফুল হক , সাধারন সম্পাদক প্রকৌশলী সোহেল ইকবাল, বংলাদেশী কালচারাল ফোরাম অস্ট্রেলিয়ার সদস্য সচিব ও বিএনপি নেতা জাকির আলম লেনিন , বিএনপি অস্ট্রেলিয়ার সাবেক সদস্য সচিব আশরাফুল আলম লেনিন , খুলনা সরকারী মহিলা কলেজের সাবেক ভিপি মিতা কাদরী,যুবদলের আহ্বায়ক রকিবুল অলম মিয়া অপু , সদস্য সচিব মিজানুর রহমান, মহিলা দলের আহ্বায়ক মাহমুদা আরাফাত, সদস্য সচিব তাফতুন নাইম নিতু, আবৃত্তিকার নাহার নেহারস্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক হাজী ইউসুফ আলী , সদস্য সচিব মাহফুজুর রহমান নয়ন, এ ছাড়াও বিএনপি নেতা ফরিদ মিয়া, হোসেন আরা সিদ্দীকা রিনা, রেহানা রহমান ,মন্জুরুল আলম আলমগীর, ইয়াছিন আরাফাত ইসলাম, মিজানুর রহমান সহ অন্যান্য সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ ।

Tags:

এ বিভাগের আরো কিছু সংবাদ

মন্তব্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *