সিডনিতে যুবদল, স্বেচ্ছাসেবক দল এবং জাসাসের উদ্যোগে দেশমাতা বেগম খালেদা জিয়ার জন্য দোয়া মাহফিল

সিডনি রিপোর্টারঃ বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল, স্বেচ্ছাসেবক দল এবং জাসাসের যোথ উদ্যোগে গত ২৫ শে এপ্রিল রবিবার ২০২১বিএনপির চেয়ারপারসন দেশমাতা বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় এক বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

জাতীয়তাবাদী যুবদল অস্ট্রেলিয়ার সভাপতি ইয়াসির আরাফাত সবুজের সভাপতিত্বে এবং স্বেচ্ছাসেবক দলের সভাপতি এএনএম মাসুমের পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিএনপি অস্ট্রেলিয়ার সাবেক আহ্ববায়ক মো.দেলোওয়ার হোসেন । বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিএনপি অস্ট্রেলিয়ার প্রতিষ্ঠাতা এম এ ইউসুফ শামীম, বিএনপি অস্ট্রেলিয়ার সভাপতি মো. মোসলেহ উদ্দিন হাওলাদার আরিফ, জিয়া পরিষদ সভাপতি মোহাম্মদ নাসিম উদ্দিন আহম্মেদ। স্বাগতম বক্তব্য রাখেন জাসাস অস্ট্রেলিয়ার সভাপতি আব্দুস সামাদ শিবলু।


বিশিষ্ট সাংবাদিক ড. মনিরুজ্জামানের বিশেষ দোয়া মোনাজাতে এই সময়ে আর ও উপস্থিত ছিলেন বিএনপি অস্ট্রেলিয়ার সহসভাপতি তারেক উল ইসলাম তারেক, যুগ্ম সাধারণ সম্পাদক ইন্জিনিয়ার কামরুল ইসলাম শামীম, সিনিয়র বিএনপি নেতা নজরুল ইসলাম, যুবদলের সাধারণ সম্পাদক খাইরুল কবির পিন্টু ,জাসাসের সিনিয়র সহ সভাপতি ডাঃ শাহ জাহান আলী, যুবদলের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন রাজু,স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক পবিত্র বড়ুয়া,জাসাসের সাংগঠনিক সম্পাদক একে মানিক, লাকি আক্তার, নূর মোহাম্মদ মাসুম, সর্দার মামুন , পবিত্র বড়ুয়া ,মোহাম্মদ জসিম, মোহাম্মদ কারুজ্জামান, আব্দুল হাকিম, জাহাঙ্গীর হোসেন, এ্যাডঃ ফারহানা শারমিন,
মিসেস মারিয়া আফরিন।


নেতৃবৃন্দ বলেন, আওয়ামীলীগ সরকার অবৈধভাবে দেশমাতা বেগম খালেদা জিয়াকে বন্দী করে রেখেছেণ। দূর্নীতিতে দেশটা ছেয়ে গেছে। দেশ আওয়ামী লুটেরাদের হাতে জিম্মি। ফরমায়েসী সাজা দিয়ে আর কতদিন নেতাকর্মিদের দমিয়ে রাখবেন। দেয়ালে পিঠ ঠেকে গেছে।তারা আর ও বলেন, খালেদা জিয়ার বিরুদ্ধে যতই মিথ্যা মামলা দেওয়া হোক আর বন্দী করা হোক, জনগণ তার সাথেই থাকবে।

Tags:

এ বিভাগের আরো কিছু সংবাদ

মন্তব্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *