সিডনিতে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান


Together we are ONE এর ব্যানারে অনেক দিন পর সিডনিতে অনুষ্ঠিত হলো জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠান।এতদিন COVID-19, এর জন্য মানুষের স্বাবাভিক জীবন যাএা যেমন ব্যাহত হচ্ছিল তেমনি সাংস্কৃতিক অঙ্গনেও নেমে এসেছিল স্থবিরতা। বর্তমানে সিডনিতে COVID-19 এর প্রকোপ নেই বললেই চলে।আর এই সুযোগে COVID 19 এরসকল নিয়মাবলী মেনে Together we are ONE এর অনুষ্ঠানটি যেন সোটাইটির সবার মাঝে আনন্দের বার্তা নিয়ে এসেছিলো।

ক্যান্টারবুরী ব্যাংকসটাউন সিটি কাউন্সিল এর সহযোগীতায় ল্যাকাম্বার ন্যাশনাল স্পোর্টস কাউন্সিলএর মিলনায়তনে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে প্রধান পৃষ্টপোষক ছিলো Teleaus Network company এবং সাথে আরা ছিলো solar world power company। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্হিত ছিলেন মেয়র খাল আসফাউর, নিউসাউথ ওয়েলস পার্লামেন্টের এমপি জিহাদ দিব,প্রাক্তন কাউন্সিলর শাহে জামান টিটু, লায়নস ক্লাব অব সিডনি সাউথ এর প্রেসিডেন্ট ডা: মাইনুলইসলাম, ফাগুন হাওয়ার চেয়ার পার্সন তিশা তানিয়া,ওমেন কাউন্সিলের সানজিদা আক্তার,ওয়ালী পার্ক ওমেন্স ক্লাবের মাহমুদা বেগম, জিয়া ফোরাম অস্ট্রেলিয়ার উপদেষ্টা ড.হুমায়ের চৌধুরী রানা, হায়দার আলী প্রমুখ।

আয়োজকের মধ্যে উপস্থিত ছিলেন সোহেলইকবাল,
জাকির আলম লেনিন, আশরাফুল আলম, মিতাকাদরী, মাহমুদা বেগম, তাফতুন নাঈম নিতু, মন্জুরুল হক আলমগীর, ফরিদ মিয়া,মোস্তাফিজুর রহমান সহ অনেকে।

Covid-19 এর নিয়মনীতি কিছুটা শিথিল হওয়ায় পুরো হল ভর্তি দর্শকদের উপস্হিতি ছিলো চোখে পড়ার মত আর এই অনুষ্ঠানে বাংলাদেশীয় ছাড়া নেপালি ও ইন্ডিয়ানদের সমন্বয়ে সাংস্কৃতিক অনুষ্ঠানের পর্বটি ছিল অনবদ্য।গান,নাচ এর পাশাপাশি ফ্যাশন শো ছিলো উপভোগ্য। সর্বশেষে কাউন্সিলর নাজমুল হুদা বাবুর র সৌজন্য র্যাফেল ড্র’ র আয়জোন করা হয় আর এতে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করেন সানজিদা আক্তার ও শাহে জামান টিটু।

Tags:

এ বিভাগের আরো কিছু সংবাদ

মন্তব্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *