সিডনিতে বিশ্বকাপ ক্রিকেট তারকা মোহাম্মদ মৃত্যুঞ্জয় চৌধুরীর ক্যাম্বেলটাউন বাংলা স্কুল পরিদর্শন

অনুর্ধ ১৯ ক্রিকেট বিশ্বকাপ বিজয়ী বাংলাদেশ দলের তারকা অলরাউন্ডার মোহাম্মদ মৃত্যুঞ্জয় চৌধুরী স্থানীয় সময় ১৫ই মার্চ (রবিবার) সকালে ক্যাম্বেলটাউন বাংলা স্কুল পরিদর্শনে আসেন। গত ফেব্রুয়ারিতে দক্ষিণ আফ্রিকায় অনুষ্ঠিত যুব বিশ্বকাপে শিরোপা বিজয়ী দলের এই তারকাকে বাংলা স্কুলে পেয়ে ছাত্রছাত্রী এবং স্কুল সংশিষ্ট সবাই আপ্লুত হয়ে ওঠেন।

অত্যন্ত বিণয়ী এবং বন্ধুবৎসল মৃত্যুঞ্জয় চৌধুরী উপস্থিত সবার সাথে কুশল বিনিময় করেন। বর্তমানে হাতের চিকিৎসার্থে অস্ট্রেলিয়ায় অবস্থানরত এই কৃতি ক্রিকেটার ইনজুরি কাটিয়ে দ্রুত মাঠে ফিরতে সবার দোয়া আর আশীর্বাদ কামনা করেন। সবশেষে ক্যাম্বেলটাউন বাংলা স্কুলের সার্বিক কার্যক্রমের ভূয়সী প্রশংসা করে আগামীতে আবার স্কুল পরিদর্শনে আসার অভিপ্রায় ব্যক্ত করে এই বিশ্ব জয়ী অলরাউন্ডার বিদায় নেন।

প্রসংগত উল্লেখ্য ক্যাম্বেলটাউন বাংলা স্কুল বিশ্ব মানচিত্রে বাংলাদেশের মুখ উজ্জল করা কীর্তিমানদের স্কুলে এনে ছাত্রছাত্রীদের সাথে পরিচয় করিয়ে দেয়ার নিয়মিত প্রয়াস নিয়ে থাকে। প্রতি রবিবার সকাল দশটা থেকে দুপুর একটা পর্যন্ত ধর্ম বর্ণ নির্বিশেষে সব বাংলা ভাষাভাষীর জন্য উন্মুক্ত থাকে বাংলা স্কুল।

Tags:

এ বিভাগের আরো কিছু সংবাদ

মন্তব্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *