সিডনিতে প্যানডেমিক খাদ্য সহযোগিতা।

সাম্প্রতিক কোরোনা দুর্যোগে বাংলাদেশী প্রতিষ্টান “মাকসুদা ক্যাটারিং” ল্যাকেম্বায় প্রায় তিনশত প্যাকেট খাবার বিতরণ করে।


বাংলাদেশ থেকে আগত ছাত্রছাত্রী ও রিফিউজিদেরকে এ খাবার বিতরণ করেছেন। এছাড়াও বিভিন্ন ভাষাভাষীর মানুষ এ খাবারের প্যাকেট
গ্রহণ করতে দেখা যায়। সুপ্রভাত সিডনির মুখুমুখি হলে তিনি এ প্রতিবেদককে জানান, “সিডনিতে প্রায় সকলেই সার্বিকভাবে স্বচ্ছল। সকলের ভিতর অনুপ্রেরণা যোগাতে ও বিত্তবানদেরকে আরো উৎসাহিত করতেই এ প্রয়াস।” প্যানডেমিক খাদ্য সার্বিক সহযোগিতায় ছিল সুপ্রভাত সিডনি মিডিয়া

মাকসুদা ক্যাটারিং সম্পূর্ণ বাংলাদেশী মালিকানায় অত্যান্ত সুনামের সাথে বিগত আট বছর যাবৎ কমিউনিটিতে নিরলস সার্ভিস দিয়ে যাচ্ছে। কাচ্চি বিরিয়ানি,পোলাও ,রোস্ট ,বিভিন্ন ধরনের কোপ্তা,রেজালা ছাড়াও রকমারি মিষ্টান্ন এ প্রতিষ্টানকে করেছে সুপ্রতিষ্ঠিত। বাংলাদেশী ছাড়াও বিভিন্ন কমিউনিটিতে মাকসুদা ক্যাটারিং তার নিজস্ব জায়গা করে নিয়েছে খাবারের মান ,দাম ও সময় মতো খাবার সাপ্লাই দিয়ে।

এক কথায় ,সিডনিতে মাকসুদা ক্যাটারিং অনন্য প্রতিষ্টান যারা অত্যান্ত দক্ষতার সাথে কমিউনিটির বিভিন্ন অনুষ্ঠানে মুখরোচক সব ধরনের খাবার সরবরাহ করে মানুষের মন জয় করেছে। এ প্রতিষ্টানের সত্ত্বাধিকারী এ এন এম মাসুম কমিউনিটির বিভিন্ন সংগঠনের সাথে কাজ করে যাচ্ছেন। তাছাড়া অস্ট্রেলিয়া থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা সুপ্রভাত সিডনির নিয়মিত ফেস টু ফেস লাইভ অনুষ্ঠান করে দেশ ও বিদেশে অনেকের মন জয় করতে সক্ষম হয়েছেন। তিনি চাঁদপুর ইসলামী যুব কল্যাণ নামে একটি সংগঠনের ১ম দাতা বিগত প্রায় তিন বছর যাবৎ। ব্যক্তিগত জীবনে তিনি দুই মেয়ে ও স্ত্রী নিয়ে সিডনির গ্রীন একরে বসবাস করছেন। যেকোন ধরনের সুস্বাধু খাবারের অর্ডার দিতে যোগাযোগ করতে পারেন : ০৪৩৩ ০৭৫ ৫৫৫ প্যানডেমিক খাদ্য সার্বিক সহযোগিতায় ছিল সুপ্রভাত সিডনি মিডিয়া।

Tags:

এ বিভাগের আরো কিছু সংবাদ

মন্তব্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *