সিডনিতে করোনায় ক্ষতিগ্রস্তদের খাদ্য সহায়তা প্রদান করবে মাল্টিকালচারাল সোসাইটি

সিডনিতে  “মাল্টিকালচারাল সোসাইটি অব ক্যাম্বেলটাউনে”-র উদ্যোগে  কোভিড-১৯ বা করোনাভাইরাসের কারনে ক্ষতিগ্রস্তদের খাদ্য সহায়তা প্রদান করা হবে।  এই লক্ষ্যে নিউ সাউথ ওয়েলস রাজ্য সরকারের অনুদানে একটি  ফান্ড গঠন করেছে মাল্টিকালচারাল সোসাইটি অব ক্যাম্বেলটাউনে ইনক। এই ফান্ডে মাল্টিকালচারাল সোসাইটি অব ক্যাম্বেলটাউনে ইনকের সদস্যরাও অর্থ প্রদান করেছে।

খাদ্য সহায়তা গ্রহনে আগ্রহীদের  mscampbelltown@gmail.com ইমেলে যোগাযোগ করার অনুরোধ করা হলো। 

সংস্হাটির পক্ষে সভাপতি এনাম হক,  সিনিয়র সহ সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারন সম্পাদক মোঃ শফিকুল আলম এক যৌথ বিবৃতি বলেন,বর্তমান সময়ের লকডাউনে আমরা নিজেদের নিরাপত্তা নিশ্চিত করার পাশাপাশি আমাদের আশে পাশের নিম্ন আয়ের মানুষের প্রতি বিশেষ করে আন্তর্জাতিক ছাত্র ও শরণার্থীদের প্রতি সদয় হই। নিজেদের সাধ্যানুযায়ী তাদের পাশে দাঁড়াই। তাদের প্রতি একটু খেয়াল রাখি। ইতিমধ্যে অনেক ব্যক্তি ও প্রতিষ্ঠান এ মানবিক কাজগুলো শুরু করেছে।আমরা তাদের সাধুবাদ জানাই। 
এদিকে খাদ্য সহায়তা প্রদান কার্যক্রম সুষ্ঠভাবে পরিচালনা করার লক্ষ্যে মাহবুব চৌধুরীকে আহবায়ক করে একটি উপকমিটি গঠন করা হয়েছে।

প্রসঙ্গত গত বছরের করোনা মহামারি লকডাউনে মাল্টিকালচারাল সোসাইটি অব ক্যাম্বেলটাউনে ইনকের উদ্যোগে করোনা ক্ষতিগ্রস্ত আন্তর্জাতিক ছাত্র ও শরণার্থীদের  নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছিলো।

Tags:

এ বিভাগের আরো কিছু সংবাদ

মন্তব্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *