সিডনিতে এক্স আইইউবিয়ান এসোসিয়েশনের ঈদ পূণর্মিলনী অনুষ্ঠিত

গত ২১ সেপ্টেম্বর (শনিবার) ইয়াগুনা কমিউনিটি সেন্টারে আইইউবি (ইনডিপেনডেণ্ট ইউনিভার্সিটি অব বাংলাদেশ) এলামনাই এসোসিয়েশন তাদের ঈদ পূণর্মিলনী অনুষ্ঠানের আয়োজন করে। সন্ধ্যা সাড়ে ছয়টায় শুরু ঈদ পূণর্মিলনীর এই অনুষ্ঠানে গান, কবিতা, নাটিকা সহ মনোজ্ঞ সাংস্কৃতিক পরিবেশনার পর দেশীয় খাবার পরিবেশন করা হয়। সিডনীব্যাপী ছড়িয়ে থাকা আইইউবি’র প্রাক্তন শিক্ষার্থীরা স্বপরিবারে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

উল্লেখ্য এই বছরের ৫ মে সিডনীর গ্রেইগস হোটেলের মিলনায়তনে এক্স আইইউ বিয়ান এসোসিয়েশনের বার্ষিক সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় প্রাক্তন ছাত্র ইলিয়াস চৌধুরীকে এসোসিয়েশনের সভাপতি করে তেরো সদস্য বিশিষ্ট একটি কমিটি নির্বাচন করা হয়।

প্রাক্তন ছাত্র ছাত্রীদের নিয়ে গড়ে উঠা এই সংগঠনটি বিগত কয়েক বছর ধরে বিভিন্ন জনহিতকর কর্মকান্ডের পাশাপাশি অষ্ট্রেলিয়ার  ক্যানসার কাউন্সিলের জন্য তহবিল সংগ্রহ, বাংলাদেশে প্রতিবন্ধী শিশু এবং দু:স্থ কৃষকদের জন্য তহবিল সংগ্রহ করে সুষ্ঠভাবে বিতরণ করে আসছে। সম্প্রতি, লাকাম্বায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস মনুমেন্ট স্থাপনের জন্য ফান্ড রাইজিং নৈশভোজে এলামনাই এসোসিয়েশনের পক্ষ থেকে অংশগ্রহন এবং তহবিল সংগ্রহে সহায়তা করে।

Tags:

এ বিভাগের আরো কিছু সংবাদ

মন্তব্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *