সিএমপি’র ডবলমুরিং থানার অভিযানঃ সিএনজি দিয়ে যাত্রীদের ব্যাগ টানা পার্টির ০২ সদস্য গ্রেফতার এবং ০১টি দেশীয় তৈরী বন্দুক (এলজি) ও গুলি, ০৬টি মোবাইল, ০১টি ল্যাপটপ, ১৭টি ব্যাগ, ০১টি সিএনজি উদ্ধার

অদ্য ০৬/০১/২০২০খ্রিঃ সকাল অনুমান ০৮.৪৫ ঘটিকায় ডবলমুরিং আগ্রাবাদ সিডিএ আ/এ এর বাসা হতে রিক্সা যোগে আগ্রাবাদ বাদামতলী মোড়ের দিকে যাওয়ার সময় সকাল অনুমান ০৮.৫০ ঘটিকায় ঘটনাস্থল জাম্বুরী পার্ক এর সামনে অজ্ঞাতনামা সিএনজির চালক ও অজ্ঞাতনামা ০২ জন আসামী বাদীনি মাহফুজা আলম প্রিমা এর কাঁধে থাকা একটি ব্যাগ ছিনিয়ে নেয়। সে সময় উক্ত ব্যাগের মধ্যে ১। নগদ ১২,০০০/-টাকা, ২। ০১টি এমআই (সাওমি) এ-২ মোবাইল ফোন, ৩। ০১টি ল্যাপটপ, এইচপি প্রুু- এক্স-২, ৪। জাতীয় পরিচয়পত্র, ৫। ০২টি ডেবিট কার্ড, ৬। ০১টি ক্রেডিট কার্ড, ৭। ০১টি রাউডার, ৮। ০১টি ডেলটা লাইফ ইন্সুরেন্স এর কার্ড সহ অফিসিয়াল প্রয়োজনীয় গুরুত্বপূর্ণ ডকুমেন্টস রক্ষিত ছিল।

বাদীনির উক্ত অভিযোগের ভিত্তিতে অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) জনাব শ্যামল কুমার নাথ, সিএমপি, চট্টগ্রাম মহোদয়ের সার্বিক দিক নিদের্শনায় উপ-পুলিশ কমিশনার (পশ্চিম) জনাব মোঃ ফারুক উল হক, পিপিএম মহোদয়ের তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (পশ্চিম) জনাব মোহাম্মদ কামরুল ইসলাম এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) জনাব মোহাম্মদ জহির হোসেন, পিপিএম-সেবা, এসআই/শরীফ উদ্দিন সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় ০৮/০১/২০২০ ইং তারিখ ১৪.২০ ঘটিকার সময় আগ্রাবাদ এক্সেস রোডস্থ বেপারীপাড়া মোড় হতে ছিনতাকারী মোঃ এসকান্দর আলম (২৯) ও মোঃ সজল মিয়া (২৩)দ্বয়কে গ্রেফতার করেন। গ্রেফতার পরবর্তীতে ছিনতাইকারীদরে প্রদত্ত তথ্য মোতাবকে জয়নাল আবদেীন জুয়লে’কে কোতোয়ালী থানাধীন রিয়াজ উদ্দিন বাজার হতে গ্রেফতার করা হয়।

পরবর্তীতে তাদের দেওয়া তথ্য মতে বাদীনির মোবাইল ফোন সেট ও লেডিস ব্যাগ সহ বিভিন্ন ঘটনায় লুন্ঠিত আরো ১৭টি ব্যাগ, ০৫টি মোবাইল সেট ও ল্যাপটপ উদ্ধার করা হয়। পরর্বতীতে আসামীদের সনাক্তমতে ছিনতাইকাজে ব্যবহৃত সিএনজি উদ্ধার র্পূবক তল্লাশীকালে সিএনজির ড্রাইভিং সিটের নীচে রক্ষিত একটি দেশীয় তৈরী বন্দুক (এল.জি) ও গুলি উদ্ধার করা হয়।গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে ডবলমুরিং থানায় নিয়মত মামলা রুজু করা হয়েছে। ০৯-০১-২০২০ ইং। প্রেস বিজ্ঞপ্তি।

Tags:

এ বিভাগের আরো কিছু সংবাদ

মন্তব্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *