“সার্ক মানবাধিকার ফাউন্ডেশন” চট্টগ্রাম বিভাগ কর্তৃক দরিদ্র শীতার্তদের মাঝে প্রতিটি জেলা-উপজেলায় শীত বস্ত্র ও মাস্ক বিতরণের জন্য মাসব্যাপী উদ্যেগ।

১০শে ডিসেম্বর আন্তর্জাতিক মানবাধিকার দিবস।পৃথিবীর বিভিন্ন দেশের মতো বাংলাদেশেও দিবসটি সরকারি-বেসরকারি ভাবে পালন করে আসছে।এবারের প্রতিপাদ্য বিষয়
“ঘুরে দাঁড়াবো আবার,
সবার জন্য মানবাধিকার”
স্লোগানে প্রতিবারের মতো এবারও।

“সার্ক মানবাধিকার ফাউন্ডেশন” চট্টগ্রাম বিভাগ কর্তৃক দরিদ্র শীতার্ত জনগোষ্টির মাঝে প্রতিটি জেলা-উপজেলায় শীত বস্ত্র ও মাস্ক বিতরণের জন্য মাসব্যাপী উদ্যেগ গ্রহন করা হয়েছে।

অসহায় মানুষের পাশে দাঁড়ানো নৈতিক দায়িত্ব “মানুষ মানুষের জন্য। দরিদ্র অসহায় মানুষেরা দেশ ও সমাজের অংশ। তাই সমাজের বিত্তশালীসহ সকলের উচিত গরিব সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাড়াঁনো।শীত বস্ত্র বিতরণ শুধুমাত্র অসহায় মানুষের প্রতি করুণা নয়,তাদের পাশে দাঁড়ানো সকলের নৈতিক দায়িত্ব।সকলের উচিত হৃদয়ের মানবতাবোধকে জাগ্রত করে সমাজের সকল সুবিধা বঞ্চিত মানুষের জন্য কাজ করা।”সার্ক মানবাধিকার ফাউন্ডেশন” চট্টগ্রাম বিভাগ এর উদ্যোগে শীতার্ত গরীব অসহাদের মাঝে শীত বস্ত্র বিতরণ কালে বক্তারা একথা বলেন।(১০শে ডিসেম্বর,বেলা ৩টার সময় অহিদ সিরাজ স্বপন এর সভাপতিত্বে শাহ আমানত মাজার সংলগ্ন তনজিমুল মোছলেমীন এতিমখানা-মাদ্রাসা শিক্ষক-শিক্ষার্থী ও মাজার সংলগ্ন ছিন্নমূলবাসীদের মাঝে শীত বস্ত্র বিতরণ শেষে নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে মাস্ক বিতরণ করা হয়।
শীত বস্ত্র ও মাস্ক বিতরণকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি এসএম আজিজ,সহ-সভাপতি সেলিম আফজল,যুগ্ন-সাধারণ সম্পাদক মোঃশরীফ হোছাইন,সাংগঠনিক সম্পাদক আজিম উদ্দিন,রিতাব উদ্দিন বাবু,সালামত আলী,অর্পন ধর,ডাঃইমতিয়াজ, বখতিয়ার হোসেন,মনিরুল ইসলাম হিরু,শান্তি দেবী তংচংগ্যা,এইসএম তানভীর,মোঃসাহিদ এমরান,মোঃসেলিম, মাসুদ পারভেজ, ইমরানুল ইসলাম,শফি উল্লাহ সহ বিভাগীয় অন্যান্য নেতৃবৃন্দ।উক্ত শীত বস্ত্র বিতরন অনুষ্ঠানে প্রায় তিনশতাধিক এতিম ও ছিন্নমূল শীতার্ত অসহায়দের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়।

Tags:

এ বিভাগের আরো কিছু সংবাদ

মন্তব্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *