সম্রাটের তিন বউ, দুই ছেলে-মেয়ে!

গ্রেপ্তার হওয়া যুবলীগ নেতা ও ধনকুবের এখন আলোচিত নাম। মিডিয়াপাড়া এখন সবচেয়ে আলোচনার কেন্দ্রবিন্দু এই সম্রাট। গ্রেফতারের পর সম্রাটে অন্ধকার জীবন নিয়ে বেরিয়ে আসছে একের পর এক কাহিনী। চায়ের দোকান থেকে শুরু করে ফাইভ স্টার হোটেলের আড্ডায় এখন সম্রাট আর সম্রাট। তবে ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটের পারিবারিক বিষয়ে জানা গেছে তার তিনজন স্ত্রী রয়েছেন!

প্রথম পক্ষের স্ত্রী একমাত্র মেয়েকে নিয়ে বাড্ডায় থাকেন। মেয়েটি পড়াশোনা শেষ করেছেন। দ্বিতীয় স্ত্রী মহাখালীর ডিওএইচএসে থাকেন। তার একমাত্র ছেলে মালয়েশিয়ায় একটি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করেন। আর অন্য একজন স্ত্রী বিদেশি রয়েছে বলে কানাঘুষা থাকলেও সে বিষয়ে নিশ্চিত হওয়া যায়নি!! পরিবারের ঘনিষ্ঠ সূত্রের বরাতে সম্রাটের বৈবাহিক জীবনের এ খবর গণমাধ্যমে বেরিয়েছে। সূত্রটির মতে, সম্রাট মহাখালীতে দ্বিতীয় স্ত্রীর বাসাতেই স্থায়ীভাবে থাকতেন। তবে দুই বছর ধরে তিনি বাসায় যাননি। কাকরাইলে নিজের কার্যালয়ে থাকতেন। তবে তিনি বাসায় না গেলেও গাড়ির চালকের খরচসহ পরিবারের সব খরচ দিতেন।


পারিবারিক সূত্রে জানা যায়, ফেনীর সন্তান সম্রাটের আরও দুই ভাই রয়েছে। এক ভাই ছাত্রলীগের রাজনীতি করেন। আরেক ভাই সম্রাটের ক্যাসিনো ব্যবসা দেখাশোনা করতেন। সম্রাটের মা ভাইদের সঙ্গে ঢাকায় থাকতেন। গত রবিবার ভোর ৫টার দিকে কুমিল্লার চৌদ্দগ্রামের আলকরা ইউনিয়নের কুঞ্জুশ্রীপুর গ্রাম থেকে সম্রাটকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার প্রধান সহযোগী যুবলীগ নেতা এনামুল হক আরমানকেও গ্রেপ্তার করে র‌্যাব। আবার বিভিন্ন গণমাধ্যমে দেখা গেছে সম্রাটের কয়েক হাজার কোটি টাকার ট্রাকের মাধ্যমে বাংলাদেশের বিভিন্ন জায়গায় চলে গিয়েছে সম্রাট কিভাবে এ টাকার মালিক হয়েছে কিভাবে ক্যাসিনো ব্যবসায়ী এসেছে তাকে কে সাহায্য সহযোগিতা করত সব বিষয়ে আইনশৃঙ্খলা বাহিনী তদন্ত করছে।

স্বাধীন কন্ঠ/ মোঃ রবিউল হোসেন / রাজনীতি।

Tags:

এ বিভাগের আরো কিছু সংবাদ

মন্তব্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *