সড়ক দুর্ঘটনায় সিডনি নৃত্যাঞ্জলী ডান্স একাডেমির রাজেশ সাহার তিন নিকটাত্মীয় নিহত! কমিউনিটিতে শোকের ছায়া

সিডনির নৃত্যান্জলী ডান্স একাডেমির রাজেশ সাহার তিনজন নিকটাত্মীয় ও তাদের গাড়ি চালক আজ বাংলাদেশে এক সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছেন। নিহতরা হচ্ছেন রাজেশ সাহার ভাই, বৌদি, ভাইয়ের ছেলে ও গাড়ীর ড্রাইভার। চারজনই ঘটনাস্থলে মৃত্যুবরণ করেন। নৃত্যাঞ্জলী ডান্স একাডেমির পরিচালক রাজেশ সাহার সহধর্মিনী মৌসুমী সাহা জানিয়েছেন, রাজেশ সাহা এমন অপ্রত্যাশিত আঘাতে মানুষিকভাবে বিধ্বস্ত হয়ে পড়েছেন। কমিউনিটির সবাই এই মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় শোক প্রকাশ ও নিহতদের আত্মার শান্তি কামনা করেছেন। একি সাথে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

মুল খবরঃ

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় আজ ১৪ মে, ২০২২ যাত্রীবাহী বাস, প্রাইভেটকার ও মোটরসাইকেলের মধ্যে ত্রিমুখী সংঘর্ষে দুই পরিবারের পাঁচ সদস্যসহ অন্তত নয়জন নিহত ও ২৫ জন আহত হয়েছেন। দুর্ঘটনায় ঘটনাস্থলেই তিন যাত্রী ও গাড়ির চালক, মোটরসাইকেলে থাকা দুই ব্যক্তি, দুই ক্ষেতমজুর এবং বাসের এক যাত্রী নিহত হন।

নিহতরা হলেন- গোপালগঞ্জ শহরের বাসুদেব সাহা (৫২), তার স্ত্রী সিবানি সাহা (৪৪) ও ছেলে স্বপ্নিল সাহা (২০) এবং গাড়িচালক আজিজুর ইসলাম (৪৪), ক্ষেতমজুর ফিরোজ মোল্লা (৫৫) ও তার স্ত্রী। গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার দক্ষিণ ফুকরা গ্রামের রুমা বেগম (৪০), মোটরসাইকেল চালক ও পিলিয়ন আরোহী দক্ষিণ ফুকরা গ্রামের অনিক রহম বাবু (২৮) ও কাশিয়ানী উপজেলার খয়েরহাট গ্রামের ইয়াসমিন আক্তার (১৯) এবং বাস যাত্রী আলতাফ হোসেন খান (৫০)।

বাসুদেব সাহা বাংলাদেশ ইনস্টিটিউট অফ রিসার্চ অ্যান্ড রিহ্যাবিলিটেশন ইন ডায়াবেটিস, এন্ডোক্রাইন অ্যান্ড মেটাবলিক ডিসঅর্ডার (বারডেম) এর অ্যানেস্থেসিওলজিস্ট হিসেবে কাজ করেছেন বলে জানিয়েছেন তার ভাই লেলিন সাহা।

গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আবুল কালাম আজাদ জানান, সকাল ১১টার দিকে মিল্টন বাজার এলাকায় খুলনা থেকে ঢাকাগামী রাজীব পরিবহনের একটি বাসের সঙ্গে প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

বাসের ধাক্কায় গাড়িটি পরে একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয় এবং রাস্তার পাশে ধান কাটতে থাকা কৃষকদের ওপর পড়ে।

Tags:

এ বিভাগের আরো কিছু সংবাদ

মন্তব্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *