শুরু হলো স্বাধীন কন্ঠ সেরা ফটোগ্রাফি উৎসব!

সেরাদের সেরা হতে চান?
সেরা হওয়ার সময় এখনই।
Shadhin Kantha খুঁজছে আপনাকেই।
এ স্লোগানে শুরু হয়েছে স্বাধীন কন্ঠ সেরা ফটোগ্রাফি উৎসব। বাংলাদেশ এবং অস্ট্রেলিয়ার ফটোগ্রাফাররা এতে অংশগ্রহণ করতে পারবে। ফটোগ্রাফারেরা তাদের তোলা ছবি পাঠিয়ে পেয়ে যেতে পারে সেরা ফোটোগ্রাফারের কৃতি। স্বাধীন কন্ঠ টেলিভিশনের এ আয়োজনে বাংলাদেশ এবং অস্ট্রেলিয়ার ফটোগ্রাফারের ছবিগুলো থেকে নির্বাচিত সেরা ছবি প্রকাশিত হবে স্বাধীন কন্ঠ পত্রিকা এবং স্বাধীন কন্ঠ অনলাইন টেলিভিশনে।

পুরো অনুষ্ঠানটি কো-স্পন্সর হিসেবে থাকছে ই এস আই গ্লোবাল এডুকেশন সার্ভিস।এ আয়োজনের বিষয়ে স্বাধীন কন্ঠ টেলিভিশনের চেয়ারম্যান জনাব কাজী নুরুচ্ছাফা আলমগীর বলেন-এ আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশ এবং অস্ট্রেলিয়ার ফটোগ্রাফারদের সম্প্রীতি বাড়বে। ফটোগ্রাফাররা তাদের ছবি তুলে প্রতিযোগিতায় অংশ নিয়ে নিজেদের ঝালাই করে একবার পরখ করে নিতে পারে। তিনি এ প্রতিযোগিতার সাফল্য কামনা করেন।
ই এস আই গ্লোবাল এডুকেশন সার্ভিস এর চেয়ারম্যান কাজী আরমান বলেন -আমরা আনন্দিত এরকম একটি সুন্দর আয়োজনে সম্পৃক্ত হতে পেরে। ভবিষ্যতে আরো ভালো ভালো অনুষ্ঠানে আমরা সম্পৃক্ত হতে পারব এবং বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী দল বা প্রতিষ্ঠানকে সহযোগিতার মাধ্যমে তাদের মেলবন্ধনকে বাড়াতে সক্ষম হব।

তিনি এ প্রতিযোগিতার সর্বাঙ্গীণ মঙ্গল কামনা করেন। এবং বাংলাদেশ ও অস্ট্রেলিয়া ফটোগ্রাফারকে প্রতিযোগিতায় অংশ নেওয়ার আহ্বান জানান।প্রতিযোগিতায় বিচারক হিসেবে থাকছেন সেরা ফটোগ্রাফার অস্ট্রেলিয়া থেকে এলান খান এবং বাংলাদেশ থেকে শোয়েব ফারুকী।

এখানে উল্লেখ্য যে আগামী ২৫/১০/১৯ ইং পর্যন্ত ই-মেইলের মাধ্যমে ছবি পাঠাতে পারবেন অংশগ্রহণকারী ফটোগ্রাফাররা।নিচে যোগাযোগ ও ইমেইল দেওয়া হল।

email: shadhin.kantha.news@gmail.com
ফোনঃ
অস্ট্রেলিয়া -০৪৩০০৪৪২৬১
বাংলাদেশ-০১৫৩৩-৭৩২৮০৭

স্বাধীন কন্ঠ/ রবিউল হোসেন/ বাংলাদেশ

Tags:

এ বিভাগের আরো কিছু সংবাদ

মন্তব্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *