শিশু শায়ানকে বাঁচাতে এগিয়ে আসুন, শায়ানকে বাঁচাতে আপনাদের সহায়তার প্রয়োজন।

লায়ন্স ক্লাব অফ সিডনি সাউথ শাপলা শালুক ইনক দেশে অসুস্থ চার মাসের শিশু শায়ানের চিকিত্সার জন্য উদারভাবে অনুদানের জন্য আবেদন জানিয়েছে।

শিশুটির জন্মগতভাবে পিত্তথলি না থাকায় সে পিত্তনালীর অ্যাট্রেসিয়ায় ( Biliary atresia with congenital absence of gall bladder) ভুগছে। বিশেষজ্ঞ ডাক্তারদের মতে তাঁর জীবন বাঁচানোর একমাত্র উপায় হলো লিভার ট্রান্সপ্ল্যান্ট করা। এই চিকিৎসা অত্যন্ত ব্যয়বহুল এবং শিশু শায়ানের দরিদ্র পরিবারের পক্ষে এই ব্যয়ভার বহন করা সম্ভবপর নয়। তাই দেশ বিদেশের সহৃদয় ব্যক্তিবর্গকে মানবিক ভিত্তিতে শাপলা শালুক লায়ন্স ক্লাব তাদের নীচের অ্যাকাউন্টে শায়নের জন্য উদারভাবে দান করার বিনীত অনুরোধ জানিয়েছেঃ শাপলা শালুক লায়ন্স ক্লাব, কমনওয়েলথ ব্যাংক, বিএসবি ০৬২২৫২ অ্যাকাউন্ট নম্বর: ১০১৭৫৪৭১ সুইফট কোডঃ সিটিবিএএইউ২এস।

বিস্তারিত তথ্যের জন্য লায়ন্স ক্লাব অফ সিডনি সাউথ শাপলা শালুক ইনক এর সভাপতি ডাঃ মইনুল ইসলামের সাথে ০৪০৩ ১১৪ ১৭৯ এ যোগাযোগ করা যেতে পারে। প্রসঙ্গত লায়ন্স ক্লাব অফ সিডনি সাউথ শাপলা শালুক ইনক অস্ট্রেলেশিয়ায় একমাত্র বাংলাদেশী লায়ন ক্লাব যারা বিগত বছরগুলোতে সিডনি ও বাংলাদেশে বিভিন্ন ধরনের সেবামূলক কার্যক্রম পরিচালনা করে আসছে।

Tags:

এ বিভাগের আরো কিছু সংবাদ

মন্তব্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *