শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরীর এমপির পক্ষে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করল ১৭ নং পশ্চিম বাকলিয়া ওয়ার্ড আওয়ামী লীগ যুগ্ন আহবায়ক জনাব এম আকবর আলী আকাশ

মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য এই স্লোগানকে সামনে রেখে অসহায় মানুষদের কম্বল দিয়ে সাহায্য করেছেন চট্টল বীর সাবেক মেয়র আলহাজ্ব মরহুম এবিএম মহিউদ্দিন চৌধুরীর সুযোগ্য পুত্র,চট্টগ্রাম ৯ আসনের মাননীয় সাংসদ এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এর পক্ষে কম্বল বিতরণ করেন ১৭ নং পশ্চিম বাকলিয়া ওয়ার্ড আওয়ামী লীগ যুগ্ন আহবায়ক ও সাবেক ছাত্রনেতা জনাব এম আকবর আলী আকাশ।

এ সময় উপস্থিত ছিলেন ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য ও বড় মিয়া মসজিদ কমিটির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ জানে আলম জানু, ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য জনাব রাশেদ সরোয়ার,মুজিবুর রহমান, ১নং ইউনিট আওয়ামী লীগের সভাপতি মোঃ শওকত হোসেন, সাধারণ সম্পাদক জনাব আজগর হোসেন।

২নং ইউনিট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হাকিম, আওয়ামী লীগ নেত্রী নাসরিন সুলতানা মুন্নি ও মুন্নী চৌধুরী,আওয়ামী লীগ নেতা শওকত ইমরান সুমণ, ওয়াহিদুল ইসলাম কিরণ ও মোঃ জাহাঙ্গীর আলম।যুবলীগ নেতা সওকাত ইরফান রিয়াদ, নাহিদুল ইসলাম রাজিব, মোঃ সালাউদ্দিন ও বেলাল হোসেন বাপ্পি।বাকলিয়া থানা ছাত্রলীগ নেতা শহীদুল ইসলাম বাবু, এমইএস কলেজ ছাত্রলীগ নেতা আহমদ শুভ, আসিফুর রহমান শাকির, শুরিত বড়ুয়া শুভ, ওর্য়াড ছাত্রলীগ নেতা মোঃ খালিদ জনি, জুনায়েদ সিকদার, রাকেশ দেবও সবিক পাল। শ্রমিকলীগ নেতা সোলায়মান রাশেদ, মোঃ সালাউদ্দিন,মোঃ আলাউদ্দিন,মোঃজাহাঙ্গীর প্রমুখ। এতে বক্তারা বলেন বিত্তশালীদের পাশাপাশি সমাজের সকল স্তরের জনসাধারণের উচিত অসহায় মানুষদের পাশে এগিয়ে আসা তাহলে অসহায় শীতার্ত মানুষের কষ্ট লাঘব কিছুটা হলেও কমবে। এ কম্বল বিতরন করা হয় সৈয়দ শাহ রোডস্থ সিটি পাবলিক স্কুল সংলগ্ন মাঠ প্রাঙ্গনে গত বৃহস্পতিবার ২২-০১-২০২০ ইং অদ্য বিকাল ৩টায়। ২৩-০১-২০২০ ইং।
প্রেস বিজ্ঞপ্তি।

Tags:

এ বিভাগের আরো কিছু সংবাদ

মন্তব্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *