শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামীলীগের নেতা খুন !

জে আর হৃদয়/সাইফুল ইসলাম রাফি – চাঁদপুর


চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি কুমারডুগী নিবাসী আজিজুর রহমান ভুট্রোকে চুরি দিয়ে আঘাত করে খুন করা হয়েছে।
সোমবার (১৮ মে ) সন্ধ্যায় বাড়ীতে যাওয়ার পথে একদল দুর্বৃত্ত আজিজুর রহমান ভুট্রোর উপর হামলা চালিয়ে গলায় ও শরীরের বিভিন্নস্থানে দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করে রক্তাক্ত জখম করে।
পরে স্থানীয় লোকজন তাকে চাঁদপুর হাসপাতালের নেওয়ার পথে সে মারা যায় । বর্তমানে তার লাশ সদর হাসপাতালে রয়েছে । এদিকে কারা তার উপর হামলা করলো এবং কি কারণে করলো তা উৎঘাটনে চাঁদপুর জেলা পুলিশ ও জেলা গোয়েন্দা সংস্থা কাজ শুরু করেছে ।অপরদিকে এলাকায় তার মৃত্যু নিয়ে নানা গুঞ্জন চলছে ।
এ ব্যাপারে চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো:মিজানুর রহমান রাতে জানান, শাহমাহমুদপুর ইউনিয়নের আজিজুর রহমান ভুট্রো নামে এক খুন হয়েছে। কি কারণে হয়েছে এবং কারা করেছে পুলিশ প্রশাসন কাজ করে যাচ্ছে । আশা করি তদন্তেই সব বেরিয়ে আসবে ।
এ বিষয়টি নিয়ে তার বন্ধু ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক সামুছুজ্জামান পাটওয়ারী সাথে যোগাযোগ করা হলে তিনি জানান,গতকাল সোমবার বিকেলে তার কুমারডুগীস্থ এলাকায় সারের দোকান থেকে আমিসহ বাকিলা বাজারে যাই । সেখান থেকে তার বাচ্চার জন্য কিছু কেনাকাটা করে বাড়ীর সামনে পৌঁছে দেই । পরে আমি আমার বাড়ীতে গিয়ে পরক্ষণে শুনি তার উপর হামলা করা হয়েছে এবং সে মারা গেছে ।
জানা গেছে আজিজুর রহমান ভুট্রো আওয়ামীলীগর সাবেক সহ-সভাপতি ও কুমারডুগীস্থ এলাকায় সারের ব্যবসা করতো ।

Tags:

এ বিভাগের আরো কিছু সংবাদ

মন্তব্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *