ভক্তদের দাবি মৃত্যুর জন্য মাদ্রাসার আন্দোলনকারীরাই দায়ী।

শুক্রবার (১৮ সেপ্টেম্বর) সাড়ে ছয়টার দিকে আহমদ শফীর মৃত্যুর খবর ছড়িয়ে পড়ার পরই হাসপাতালের সামনে ভিড় করতে থাকেন তার সমর্থকরা। ছুটে আসেন ঢাকার আলেমরাও ।

আল-জামিয়াতুল আহলিয়া দারুল উলুম মঈনুল ইসলাম মাদ্রাসার (হাটহাজারী বড় মাদ্রাসার) সদ্যবিদায়ী মহাপরিচালক দেশ বরেণ্য আলেম শাইখুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফীর মৃত্যুতে ক্ষোভ প্রকাশ করেছেন তার ভক্ত ছাত্ররা। তার মৃত্যুর খবরে রাজধানীর আজগর আলী হাসপাতালে তার সমর্থক, ভক্ত আলেম ও মাদ্রাসার স্লোগান দিচ্ছেন। এ সময় তাঁর মৃত্যুর জন্য হাটহাজারী মাদ্রাসার গত তিনদিনের ছাত্র আন্দোলনকেই দায়ী করছেন তারা।

প্রত্যক্ষদর্শী এক আলেম জানান, আহমদ শফীর মৃত্যুর পর ঢাকার কিছু মাদ্রাসার আলেম, ছাত্র ও ইমাম তার মৃত্যুর জন্য হাটহাজারী মাদ্রাসার গত তিনদিনের বিক্ষোভকে দায়ী করেন। যদিও কোনও কোনও আলেম বিষয়টি নিয়ে ভিন্ন কোনও মত প্রকাশ না করার আহ্বান জানিয়ে বক্তব্য রাখেন। উপস্থিত কোনও কোনও সমর্থক আহমদ শফীকে জাতীয়ভাবে জানাজা ও দাফনের দাবি করেন। এছাড়া কেউ কেউ জানাজায় হেফাজত মহাসচিব জুনায়েদ বাবুনগরী যেন অংশগ্রহণ না করেন, সেই দাবিতে স্লোগান দিতে দেখা গেছে বলে জানান একাধিক আলেম।

Tags:

এ বিভাগের আরো কিছু সংবাদ

মন্তব্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *