লাকেম্বায় “The Stylista by Tammi ‘n’ Parvez” -এর এক্সক্লুসিভ ঈদ এক্সিবিশন

নতুন ডিজাইনার ব্র্যান্ড “The Stylista by Tammi ‘n’ Parvez এর উদ্দ্যোগে প্রথমবারের মতো এক্সক্লুসিভ ঈদ এক্সিবিশনের আয়োজন করা হয়েছে। এই আয়োজনে অন্যান্য এক্সক্লুসিভ ফ্যাশন ব্র্যান্ড এবং বুটিক হাউস “লেইস ফিতা, সিডনি”, যা সিডনিতে বহু বছর ধরে গ্রাহকদের কাছে অত্যন্ত জনপ্রিয়, তারাও এই ঈদ প্রদর্শনীতে তাদের নতুন সব ঈদের পোশাক ও অন্যান্য পণ্য প্রদর্শন করবে।

এই ঈদ প্রদর্শনীর আয়োজন করা হয়েছে লাকেম্বার বিখ্যাত “রমজান নাইটস” স্ট্রিট ফুডস এবং বহুসাংস্কৃতিক উৎসব এর প্রাণকেন্দ্রে, থাই হাট এবং কমনওয়েলথ ব্যাঙ্কের খুব কাছে এবং দ্য লাকেম্বা ইউনাইটিং চার্চের ঠিক বিপরীতে হালডন স্ট্রিটের বিখ্যাত “শাহী দস্তরখান” রেস্তোরাঁর উপরের তলায়। আগামী ১৬ এপ্রিল শনিবার দিনব্যাপী চলবে এই আয়োজন।

আপনিও পরিবারের সদস্য, বন্ধু বা প্রিয়জনকে নিয়ে ঘুরে আসতে পারেন এই ঈদ প্রদর্শনী থেকে। সেরে ফেলতে পারেন আপনার নিজের ও পরিবারের ঈদ কেনাকাটা। এই প্রদর্শনীতে আপনি পাবেন বাংলাদেশী বংশোদ্ভূত একজন সুপরিচিত ফ্যাশন ডিজাইনার এবং রোল মডেল তাম্মি পারভেজের ডিজাইন করা সমস্ত এক্সক্লুসিভ ডিজাইনার পোশাক। এছাড়াও পাবেন ঈদ উপলক্ষ্যে জনপ্রিয় বুটিক হাউজ Lais Fita Sydney’র সাম্প্রতিক ডিজাইনের সব পোশাক।

Tags:

এ বিভাগের আরো কিছু সংবাদ

মন্তব্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *