মোহরার উন্নয়নের স্বার্থে নৌকা ও ঘুড়ি প্রতীককে বিজয়ী করতে হবে; চররাঙ্গামাটিয়া স্কুলে মতবিনিময় সভায় এম রেজাউল করিম চৌধুরী।

আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগে মনোনীত মেয়র পদপ্রার্থী আলহাজ্ব এম রেজাউল করিম চৌধুরী নৌকা ও আওয়ামী লীগের মনোনীত ৫ নং মোহরা ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী কাজী নুরুল আমিন মামুনের সমর্থনে মতবিনিময় সভা মোহরা চররাঙ্গামাটিয়া স্কুল প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।
সর্বজন শ্রদ্ধেয় আলহাজ্ব শামসুল আলম কোম্পানির সভাপতিত্বে ও অলিদ চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত এই মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেয়র প্রার্থী এম রেজাউল করিম চৌধুরী।

প্রধান বক্তা হিসেবে উপস্হিত ছিলেন মহানগর আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও সিডিএ_র সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আব্দুস সালাম।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাউন্সিলর প্রার্থী কাজী নুরুল আমিন মামুন। মোহরা ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক নাজিম উদ্দীন, মহানগর আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য মোঃ ফারুক সহ স্থানীয় আওয়ামী লীগ যুবলীগ স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।
প্রধান অতিথি তার বক্তব্যে এলাকা সন্তান হিসেবে এলাকার উন্নয়ন অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে ও সন্ত্রাস চাঁদাবাজি ও মাদকমুক্ত চট্টগ্রাম গড়তে সকলের দোয়া ও সমর্থন কামনা করেন।
প্রধান বক্তা জনাব আব্দুস সালাম বলেন ক্লিন ইমেজের ব্যক্তি জনাব রেজাউল করিম আমাদের এলাকার সন্তান আমাদের ভাই তাকে বিজয়ী করে আনার আমাদের নৈতিক দায়িত্ব।
কাউন্সিলর প্রার্থী কাজী নুরুল আমিন মামুন অবহেলিত উন্নয়নে নৌকা ও ঘুড়ি প্রতীককে বিজয় করতে সকলের সহযোগিতা কামনা করেন।

Tags:

এ বিভাগের আরো কিছু সংবাদ

মন্তব্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *