মাল্টিকালচারাল সোসাইটি ক্যাম্বেলটাউনের নতুন কমিটি গঠন

আজ রবিবার ১২ জানুয়ারী ২০২০ মাল্টিকালচারাল সোসাইটি অব ক্যাম্বেলটাউনের (ইনক) এর বার্ষিক সাধারন সভা এনাম হকের সভাপতিত্বে সিডনির মিন্টোতে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতির অনুমোদনক্রমে মো: সফিকুল আলম সফিক বার্ষিক কার্যক্রমের প্রতিবেদন উপস্থাপন করেন এবং সৈয়দ আকরাম উল্লাহ আর্থিক আয় আয় ব্যয় বিবরণী উপস্থাপন করেন।

আলোচনা শেষে সর্বসম্মতিক্রমে প্রতিবেদন দু’টি গৃহীত হয়।সভাপতির অনুমোদনক্রমে মো: সফিকুল আলম সফিক কর্তৃক আনীত সংবিধান সংশোধনী সংক্রান্ত মোশন বিস্তারিত আলোচনা শেষে  ড: হায়দার আলী এবং পারভেজ খান আনিত সংযোজন এবং বিয়োজন প্রস্তাব রেখে তা সর্বসম্মতিক্রমে গৃহীত হয়।

সভায় অস্ট্রেলিয়ার বুশফায়ার ক্ষতিগ্রস্তদের জন্য তহবিল সংগ্রহের ব্যাপারে এক্সিকিউটিভ কমিটির সভায় পদক্ষেপ নেয়ার সিদ্ধান্ত গৃহীত হয়।সভার সভাপতি  এনাম হক আহবায়ক কমিটি বিলুপ্তি ঘোষনা করেন কার্যনির্বাহী কমিটি নির্বাচনের জন্য রিটার্নিং অফিসার ফয়েজ আহমেদকে অনুরোধ করে দায়িত্ব অর্পণ করেন।

নির্বাচন কমিশনার সংবিধান অনুসরন করে দ্বিতীয় পর্বের নির্বাচনী কার্যক্রম শেষ করে আগামী চার বছরের জন্য মাল্টিকালচারাল সোসাইটি অব ক্যাম্বেলটাউনে (ইনক) এর নিম্নলিখিত কার্যনির্বাহী কমিটি  ঘোষনা করেন:সভাপতি: জনাব এনাম হক,সিনিয়র সহ-সভাপতি: মোহাম্মদ জাহাঙ্গীর আলম(বাংলাদেশ কমিউনিটি)
সহ-সভাপতি: পারভেজ খান(পাকিস্তান কমিউনিটি)
সহ-সভাপতি: টুঙ্গানাথ খারেল(নেপালী কমিউনিটি)
সহ-সভাপতি: করমজিত সিং(ইন্ডিয়ান কমিউনিটি)।জেনারেল সেক্রেটারী: মো: সফিকুল আলম সফিক,জয়েন্ট জেনারেল সেক্রেটারী: আসমা আলম কাশফি অরগানাইজিং সেক্রেটারী: আশিকুর রহমান এ্যাশ। ট্রেজারার: সৈয়দ আকরাম উল্লাহ
পাবলিক রিলেশন্স,প্রেস এন্ড পাবলিকেশনস্ সেক্রেটারী: আউয়াল খান,সোস্যাল ওয়েল ফেয়ার সেক্রেটারী: সেলিম কবির,এক্সিকিউটিভ কমিটি মেম্বারস্:* মাসুদ চৌধুরী
* ড: হায়দার আলী
* এম এ সোবহান
* শিবলি আব্দুল্লাহ


Tags:

এ বিভাগের আরো কিছু সংবাদ

মন্তব্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *