মানবিকতায় একসাথে সিএমপির

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে আর্থিক সংকটে থাকা সমাজের হত দরিদ্র ও অসহায় মানুষদের জন্য ত্রান সহায়তা কার্যক্রমের অংশ হিসেবে অদ্য ১৩/০৫/২০২০ খ্রিঃ ১৪.০০ ঘটিকায় দামপাড়াস্থ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ সদর দপ্তরে ইস্পাহানি গ্রুপ ও গ্রেটার চিটাগাং এসোসিয়েশন (ইউকে) গ্রুপের পক্ষ থেকে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব মোঃ মাহাবুবর রহমান, বিপিএম, পিপিএম মহোদয়ের নিকট ত্রান সহায়তা হস্তান্তর করা হয়। চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কর্তৃপক্ষ নগরীর অসহায় মানুষদের ঘরে ঘরে গিয়ে এই ত্রান সহায়তা পৌছে দিবেন।

এছাড়াও করোনা আক্রান্তদের চিকিৎসায় নাভানা গ্রুপের পক্ষ থেকে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব মোঃ মাহাবুবর রহমান, বিপিএম, পিপিএম মহোদয়ের নিকট ০২টি ভেন্টিলেটর হস্তান্তর করা হয়।

এসময় সেখানে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) জনাব আমেনা বেগম, বিপিএম-সেবা, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) জনাব শ্যামল কুমার নাথসহ পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও নাভানা গ্রুপ, ইস্পাহানি গ্রুপ, গ্রেটার চিটাগাং এসোসিয়েশন (ইউকে) গ্রুপের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

জনসংযোগ শাখা, সিএমপি, তারিখ ১৩/০৫/২০২০ খ্রিঃ

Tags:

এ বিভাগের আরো কিছু সংবাদ

মন্তব্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *