মানবতার সেবায় ” আমরা মোহরাবাসি”।

আমরা মোহরাবাসী গ্রুপের উদ্যোগে ফ্রীতে হোমিওপ্যাথি সেবা।

সারাবিশ্ব যখন থমকে গেছে করোনাভাইরাসে, বাংলাদেশব তার বাইরে নেই,আক্রান্তের পাশাপাশি বেড়ে চলছে মৃত্যুর সংখ্যা।এমন অবস্থায় দেশের হতদরিদ্র পরিবার গুলোর পাশে দাড়িয়েছে বিভিন্ন সামাজিক,রাজনৈতিক ও জনকল্যাণমুখী বিভিন্ন ফেসবুক গ্রুপ।

এই ধারা অব্যাহত রেখে চট্টগ্রামের মোহরা ৫নং ওয়ার্ডের মোহরা এলাকাবাসীদের নিয়ে গঠিত ফেসবুক গ্রুপ “আমরা মোহরাবাসী” এর উদ্যোগে আনুষ্ঠানিক উদ্বোধন হলো ফ্রি হোমিওপ্যাথিক সেবা।

সমাজের অবহেলিত মানুষ যারা খুব কষ্টে জীবনযাপন করছে,যাদের প্রতিদিনের খাবার প্রতিদিন জোগাড় করতে হয়, যাদের এই করোনা পরিস্থিতিতে নেই চিকিৎসা করার মত সাধ্য তাদের শরীরে রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি করতে আর্সেনিকাম এ্যালবাম ৩০ এর এক মাসের ফুল কোর্স বিনামূল্যে মোহরাবাসীকে প্রদান করা হচ্ছে।

ডাঃ কাজী সাজিয়া আফরিন শাওন ও ডাঃএম এ জি হাসান কে প্রাকৃতিক প্রতিকুলতার মধ্যে উপস্থিত থেকে মোহরাবাসীকে ফ্রি হোমিওপ্যাথি সেবা প্রধান করেন।
এতে আরও উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা তপন দাশ, এইচ কে আইটি গ্রুপের সি ই ও সুফি এস এ মিডু, আমরা মোহরাবাসী গ্রুপের সদস্য নজরুল ইমলাম,এডমিন ইমরান হোসেন জনি, সদস্য রুস্তম ফারুক,মারুফ খান, সাজ্জাদ হোসেন, মেহেদী হাসান বাপ্পি,মোঃ মুন্না, আমির খান, ভাষ্কর বিশ্বাস সহ প্রমুখ।

Tags:

এ বিভাগের আরো কিছু সংবাদ

মন্তব্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *