ভিক্টোরিয়ায় আরও একটি ভয়ঙ্কর দিন ৭২৩ জন নতুন আক্রান্ত এবং ১৩ জনের মৃত্যু।

ভিক্টোরিয়া এক বিপর্যয়কর মাইলফলকে পৌঁছেছে, মহামারি শুরুর পর থেকে এই পর্যন্ত কোভিড-১৯ তে আক্রন্ত এবং মৃত্যুর রেকর্ড করেছে আজ।

বৃহস্পতিবার, প্রিমিয়ার ড্যানিয়েল অ্যান্ড্রুজ নিশ্চিত করেছেন যে গত ২৪ ঘন্টায় ৭২৩ জন নতুন কোভিড-১৯রোগী সশনাক্ত হয়ছে যা ভিক্টোরিয় একদিনে রেকর্ড পরিমাণ,এই রাজ্যের এখন মোট সংক্রমণের সংখ্যা ১০,০০০ জন ছাড়িয়েছে।

রাজ্যের জন্য আরেকটি করুণ রেকর্ডে, ভিক্টোরিয়ার একদিনে আরও ১৪জন মারা গিয়েছে ,যা এই রাজ্যের মৃত্যুর সংখ্যা ১০৫ এ নিয়ে এনেছে।

ভিক্টোরিয়ার জন্য আজকের দিনটি খুব একটা ভাল নয় এবংআক্রান্তের সংখ্যাগুলি প্রমাণ করে যে, এই ভাইরাস কোনও বৈষম্যমূলক আচরন করে না।

বৃহস্পতিবার, প্রধানমন্ত্রী ঘোষণা করেছেন যে রবিবার মধ্যরাত থেকে সমস্ত ভিক্টোরিয়া অঞ্চলে সবার ক্ষেত্রে মুখে মাস্ক পড়া বাধ্যতামূলক।

এছাড়াও বৃহস্পতিবার মধ্যরাত থেকে কুলাক-অটওয়ে, গ্রেটার জিওলং, সার্ফ কোস্ট, মুরবুল, গোল্ডেন প্লেইনস এবং বরো অফ কুইন্সলিফের স্থানীয় সরকারী অঞ্চল সমূহে আর কেউ কারো সাথে দেখা করতে বা ঘরে বসে কোন প্রকার সংলাপ করতে পারবে না।

ভিক্টোরিয়ায় বর্তমানে ভাইরাটিতে ৫০০০ জনেরও বেশি আক্রান্ত অবস্থায় রয়েছে এবং এর মধ্যে ৯১৩ জন বয়স্ক পরিচর্যাতে রয়েছেন।

বৃহস্পতিবার রাজ্যজুড়ে প্রায় ৮০ টি স্কুল বন্ধ রয়েছে।

রাতারাতি, মেল্টন সাউথের স্টফোটন কলেজ এবং রিংউডের অ্যাকুইনাস কলেজ সহ স্কুলগুলিতে আক্রান্তের খবর জানানো হয়েছিল এবং এর পর কমপক্ষে ২৪ ঘন্টা বন্ধ রাখার নির্দেশ দেন এবং শিক্ষার্থী ও কর্মীদের বাড়িতে থাকতে বলা হয়েছে।

Tags:

এ বিভাগের আরো কিছু সংবাদ

মন্তব্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *