বিএনপি ও জিয়া ফোরাম অস্ট্রেলিয়ার সামাজিক সাহায্যে অব্যহত।

অস্ট্রেলিয়া  বিএনপি এবং জিয়া ফোরাম অস্ট্রেলিয়া সিডনীতে  তাদের সামাজিক সহযোগিতা অব্যহত রেখেছে।
COVID 19 এ সারা পৃথিবী আজ বিপন্ন।অস্ট্রেলিয়ারও এর বাইরে নয় । সিডনীতে বিশেষ করে যারা এখানে স্থায়ী ভাবে বসবাসের জন্য আইনী লড়াই করে যাচ্ছন অথবা মেধাবী ছাত্র যারা এখানে এসেছেন পড়াশুনা করতে তাদের অবস্থা  অত্যন্ত
সংগীন।তাদের কথা  মাথায় রেখে বিএনপি ও জিয়া
ফোরাম অস্ট্রেলিয়া

কর্ম পরিকল্পনা গ্রহন করে ।জিয়া ফোরাম মনে করে আমাদের মধ্যে অনেকেই লজ্জায় অথবা সামাজিকতার  ভয়ে প্রকাশ্যে সাহায্য নিতে অস্বস্থি বোধ করবে।এই জন্যেই জিয়া ফোরাম এই সব পরিবারের বাসায় গিয়ে তাদের দরজায় সাহায্য পৌছানোর ব্যবস্থা করেছে।এসমস্ত লোকদের জন্য ‘মানুষ মানুষের জন্যে জীবন জীবনের জন্যে’শ্লোগানকে সামনে রেখে সামাজিক সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। গত ২ সপ্তাহ তারা বিভিন্ন ব্যক্তি এবং পরিবারকে প্রায় ৩সপ্তাহের খাদ্য সামগ্রী তাদের ঘরে পৌছে দেন।

এ সপ্তাহে তারা গরুর মাংস, শবজি, বিভিন্ন ধরনের ফলমুল, এবং ন্যাপি সহ বাচ্চাদের বিভিন্ন সামগ্রী তাদের হাতে দরজায় পৌছে দেন।
 গতকাল সকলের বাসায় খাদ্য সামগ্রী পৌছানো
সহ একার্য্যক্রম অংশ গ্রহন করেন বিএনপি নেতা ও 
জিয়া ফোরাম অস্ট্রেলিয়ার সাধারন  সম্পাদক
সোহেল ইকবাল, সাংগঠনিক সম্পাদক জাকির আলম লেনিন, যুগ্ম সম্পাদক আশরাফুল আলম , জিয়া ফরামের সহ সাংষ্কৃতিক সম্পাদক তাফতুন নাঈম নিতু, দিপু সহ অন্যান্যরা।
সার্বিক সহযোগিতায় ছিলেন সাবেক কাউন্সিলর শাহ জামান টি টু, এবং কাউন্সিলর নাজমুল হুদা বাবু
এখানে  উল্লেখ্য যে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমান রহমান এই ক্রান্তিকালে দলমত নির্বিশেষে মানুষের পার্শে
 দাড়ানোর জন্য বিএনপি এবং তার অংগ ও
সহযোগী সংগঠনকে নির্দেশ দিয়েছেন।

Tags:

এ বিভাগের আরো কিছু সংবাদ

মন্তব্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *