বিএনপি অস্ট্রেলিয়ার উদ্যোগে বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় বিশেষ দোয়া ও আলোচনা সভা

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় বিএনপি অস্ট্রেলিয়ার উদ্যোগে এক বিশেষ দোয়া ও আলোচনা সভা গত ১৮ ই এপ্রিল রোজ রবিবার সিডনির বেলমোরস্থ কমিনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়। এই ছাড়া মাস ব্যাপী কোরআন খতম এবং বিভিন্ন এতিম খানায় খাবারের ব্যবস্থা করা হয়।

অনুষ্ঠানের শুরুতে বেগম খালেদা জিয়া সহ বিএনপির সকল নেতৃবৃন্দের করোনা মহামারি থেকে রোগমুক্তি কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। মাহে রমজান উপলক্ষে আয়োজিত এই দোয়া ও ইফতার অনুষ্ঠানটি বিএনপি অস্ট্রেলিয়ার নবীন প্রবীন সকলের মান অভিমান ভূলে উপস্থিতি যেন এক মিলন মেলায় রুপান্তরিত হয় ।যেমন ভাবে ঐক্যবদ্ধ ভাবে উপস্থিত হয়েছিলেন ২০১৮ সালে অবৈধ হাসিনার আগমন উপলক্ষে প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশে।

বিএনপি অস্ট্রেলিয়ার প্রতিষ্ঠাতা এম এ ইউসুফ শামীমের দোয়া ও পরিচালনায় আর ও নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক সভাপতি মনিরুল হক জর্জ ,সাবেক আহ্ববায়ক মো.দেলোয়ার হোসেন, মোসলেহ উদ্দিন হাওলাদার আরিফ, ড.হুমায়ের চৌধুরী রানা, লিয়াকত আলী স্বপন,কুদরত উল্লাহ লিটন, আলহাজ্ব লুৎফুল কবির ,রাশেদুল হক,মোবারক হোসেন, হায়দার আলী, নাসিম উদ্দিন আহম্মেদ , আবুল হাসান,ফজলুল হক শফিক, তারেক উল ইসলাম তারেক,সোহেল ইকবাল মাহমুদ,

ইয়াসির আরাফাত সবুজ, ইলিয়াস কান্চন শাহীন, এএন এম মাসুম, শিবলু গাজী, খাইরুল কবির পিন্টু ,আশরাফুল আলম রনি,আব্দুস সামাদ শিবলু, সেলিম লকিয়ত, এস এম খালেদ, নাফিস আহম্মেদ ,সুলতান জয়, জাকির আলম লেলিন, হাবিব রহমান, শেখ সাইফ,এস এম রানা সুমন, আশরাফুল ইসলাম, আব্দুল করিম, নাসির উদ্দিন আহম্মেদ ,মোহাম্মদ জুমান হোসেন, পবিত্র বড়ুয়া ,মোহাম্মদ জসিম, মোহাম্মদ কারুজ্জামান, ফাহাদ সিদ্দক মিজান, আব্দুল হাকিম, জোসেফ ঘোষ, অসিত গোমেজ, জাহাঙ্গীর হোসেন।

বিএনপি অস্ট্রেলিয়ার নেতৃবৃন্দ বলেন, আওয়ামীলীগ সরকার অবৈধভাবে দেশমাতা বেগম খালেদা জিয়াকে বন্দী করে রেখেছেণ। দূর্নীতিতে দেশটা ছেয়ে গেছে। দেশ আওয়ামী লুটেরাদের হাতে জিম্মি। ফরমায়েসী সাজা দিয়ে আর কতদিন নেতাকর্মিদের দমিয়ে রাখবেন। দেয়ালে পিঠ ঠেকে গেছে।তারা আর ও বলেন, খালেদা জিয়ার বিরুদ্ধে যতই মিথ্যা মামলা দেওয়া হোক আর বন্দী করা হোক, জনগণ তার সাথেই থাকবে। অনুষ্ঠানের শেষে সকলের মাঝে ইফতার ও রতের খাবারের ব্যবস্থা করা হয়।

Tags:

এ বিভাগের আরো কিছু সংবাদ

মন্তব্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *