বাংলাদেশ সুপার লীগ ২০১৯ এর সফল আয়োজনের সমাপ্তি হলো সিডনী, অস্ট্রেলিয়াতে

বাংলাদেশ সুপার লীগ ২০১৯ এর সফল আয়োজনের সমাপ্তি হলো সিডনী, অস্ট্রেলিয়াতে। টান টান উত্তেজনাপূর্ন এক ফাইনালের পর সিডনীর অন্যতম শক্তিশালী দল পাওয়ার সোর্স (Power Source) ক্রিকেট ক্লাব ৬ রানে সিক্সার্স (Sixers) ক্রিকেট ক্লাব কে পরাজিত করে চাম্পিয়ন হবার গৌরব অর্জন করেছে। মোট ১৬টি দলের অংশগ্রহণে বাংলাদেশ সুপার লীগের চ্যাম্পিয়ন দল পাবে নগদ ৩০০০ ডলার প্রাইজমানি। এছাড়াও রানার্স আপ, ম্যান অব দ্যা ম্যাচ, ম্যান অব দ্যা টুর্নামেন্ট, বেস্ট ব্যাটসম্যান, বেস্ট বোলারের জন্য ছিল প্রাইজমানি এবং আকর্ষনীয় পুরস্কার। ফাইনালের শেষ ওভারে তিন উইকেট নিয়ে ম্যান অব দ্যা ম্যাচ হয়েছেন পাওয়ার সোর্সের অলরাউন্ডার রাজন। বাংলাদেশ সুপার লীগের এবারের আসরে সেরা খেলোয়াড় হয়েছেন রিয়াদ হোসেন, সেরা বোলার শিশির রহমান।

বাংলাদেশ সুপার লীগ এই প্রথম বারের মত সিডনীর বাংলাদেশী কমিউনিটির জন্য যোগ করেছিল অনেক নতুন নতুন আকর্ষণ যা আগে কখনো দেখা যায়নি। নগদ প্রাইজমানি, একাধিক ক্যামেরা আর অত্যাধুনিক প্রযুক্তির ব্যবহারে ড্রনার গো প্রো ক্যামেরা দ্বারা লাইভ স্ট্রিমিং, চিয়ার গার্লস, লাইভ মিউজিক, লাইভ স্কোরিং ইত্যাদি। উল্লেখ্য, বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল খেলে গিয়েছেন সেমি ফাইনালে যা অস্ট্রেলিয়ার বাংলাদেশী কমিউনিটিতে প্রথম বার কোন আন্তর্জাতিক তারকার অংশগ্রহণ। এছাড়াও এবারই প্রথম বারের মতন সিডনীর বাংলাদেশী কমিনিটির কোন স্পোর্টস ইভেন্ট অস্ট্রেলিয়ান মেইনস্ট্রিম মিডিয়া (SBS TV) খবরে জায়গা করে নিয়েছে। অনেক জল্পনা কল্পনার পর এটি ছিল সিডনীর বাংলাদেশী কমিউনিটির জন্য বাংলাদেশ সুপার লীগের সফল আয়োজন। আয়োজকদের পক্ষ থেকে জনাব আলী আশরাফ হিমেল সকল অংশগ্রহণকারী দল এবং সিডনীর বাংলাদেশী কমিউনিটির সবাইকে আন্তরিক কৃতজ্ঞতা জানিয়েছেন এবং আগামীতে আরো চমক নিয়ে হাজির হবেন বলে প্রত্যয় ব্যক্ত করেছেন।

এবারের আসরের স্পন্সর ছিলেন ক্যাঙ্গারু গ্লোবাল, এম আই এডুকেশন, কিংসগ্রোভ স্পোর্টস, স্ট্র্যাথফিল্ড পার্টনার্স, বুপা হেলথ ইন্সুরেন্স, ক্যাঙ্গারু প্রপার্টি, বিজনেস এন্ড ট্যাক্স সলিউশনস, সিগনেচার হলিডে, গ্রামীণ রেস্টুরেন্ট, মমেন্টি ডিভিনি, স্পার্টান, টরেন্স ইউনিভার্সিটি, দ্যা স্পট কার ওয়াশ ক্যাফে, রেডিও ফুর্তি এবং অফিসিয়াল লাইভ স্ট্রিমিং পার্টনার ছিল ইয়েস টিভি অস্ট্রেলিয়া।

Tags:

এ বিভাগের আরো কিছু সংবাদ

মন্তব্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *