বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক মাশরাফি করোনা (covid-19) তে আক্রান্ত

বাংলাদেশে ক’রোনাভাইরাসের সংক্রমণ বাড়ছে লাফিয়ে লাফিয়ে। এরই ধারাবাহিকতায় ছোঁয়াচে এই ভাইরাস স্পর্শ করল জাতীয় দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাকেও।

বাংলাদেশের কিংবদন্তি এই ক্রিকেটার ক’রোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। উপসর্গ দেখা দেওয়ায় নমুনা পরীক্ষার পর তার দেহে ক’রোনাভাইরাসের উপস্থিতি মিলেছে।

নড়াইল-২ আসনের সংসদ সদস্য হিসেবে দায়িত্বরত মাশরাফি ক’রোনা প্রাদুর্ভাব শুরুর পর থেকেই নিরলস পরিশ্রম করে যাচ্ছিলেন। নড়াইল জেলাকে ক’রোনার থাবা থেকে মুক্ত রাখতে যখন লড়ছেন, তখনই তার দেহে মিলল ছোঁয়াচে এই ভাইরাস।

বাংলাদেশে প্রতিদিনই ক’রোনাভাইরাসের সংক্রমণ বাড়ছে লাফিয়ে লাফিয়ে। ইতোমধ্যে দেশে এক লাখেরও বেশি মানুষের দেহে ক’রোনাভাইরাসের উপস্থিতি মিলেছে। অবশ্য একইসাথে সুস্থতার হারও বাড়ছে। ছোঁয়াচে এই ভাইরাসের সংক্রমণের মাত্রা বেড়ে যাওয়ায় জনমনে বিরাজ করছে আতঙ্ক।

সর্বশেষ তথ্য অনুযায়ী শনিবার (২০ জুন) পর্যন্ত বাংলাদেশে মোট ১ লাখ ৮ হাজার ৭৭৫ জন মানুষ ক’রোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এখন পর্যন্ত সুস্থ হয়ে উঠেছেন ৪৩ হাজার ৯৯৩ জন। বাংলাদেশে এই ভাইরাসে আক্রান্ত হয়ে মোট ১ হাজার ৪২৫ জন মৃ’ত্যুবরণ করলেও একইসাথে বাড়ছে সুস্থতার হার। শতকরা হিসেবে ৪০.৪৪ শতাংশ আক্রান্ত রোগীই ইতোমধ্যে এই ভাইরাস থেকে মুক্তি পেয়ে সুস্থ হয়ে উঠেছেন।

Tags:

এ বিভাগের আরো কিছু সংবাদ

মন্তব্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *