বাংলাদেশ জাতীয় সংসদের এমপি পিএ এসোসিয়েশনের আহবায়ক হলেন চট্টগ্রামের ছেলে এম. আর হোসাইন জহির।

একাদশ জাতীয় সংসদের ব্যক্তিগত সহকারীদের সংগঠন পার্লামেন্টারি পিএ এসোসিয়েশন বাংলাদেশ এর আহ্বায়ক মনোনীত হয়েছেন আসন নং- ৫০, নওগাঁ-৫ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জনের ব্যক্তিগত সহকারী এম. আর. হোসাইন জহির। এর আগে তিনি দশম জাতীয় সংসদে ২৯৯- পার্বত্য রাঙ্গামাটি আসনের সংসদ সদস্য ঊষাতন তালুকদারের ব্যক্তিগত সহকারী হিসেবে ও দক্ষতা বিচক্ষণতার সাথে দায়িত্ব পালন করেছিলেন।

মঙ্গলবার সন্ধ্যায় সংসদ ভবন সংলগ্ন একটি রেষ্টুরেন্টে বিভিন্ন নির্বাচনী এলাকার সংসদ সদস্যদের ব্যক্তিগত সহকারীদের উৎসবমুখর উপস্থিতিতে জহির কে আহ্বায়ক ও ১৪- নীলফামারী ৩ আসনের সংসদ সদস্য রানা মোঃ সোহেলের ব্যক্তিগত সহকারী মোঃ আল মামুন কে সদস্য সচিব করে আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। উক্ত কমিটির যুগ্ম আহ্বায়ক হিসাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নোয়াখালী -৫ আসনের সংসদ সদস্য ওবায়দুল কাদেরের ব্যাক্তিগত সহকারী সুকেন চাকমা ছাড়াও দায়িত্ব পেয়েছেন আবু বকর সিদ্দিক শ্যামল (লালমনিরহাট-১), ওয়ারেস (রংপুর -৫), গোকুল কুমার বিশ্বাস (সিরাজগঞ্জ -৬), বি এইচ কান্তার (৩৪১), আরাফাত জাহান বিপ্লব (ফেনী-২), রানা (নওগাঁ -২), কে এইচ মতিউল ইসলাম সুমন (নোয়াখালী -১), মিজানুর রহমান (ঢাকা -৬)।

আহ্বায়কের দায়িত্ব গ্রহণ করে জহির জানান সকল নির্বাচনী এলাকার সহকর্মীদের মধ্যে পারস্পরিক যোগাযোগ ও তথ্য বিনিময়ের মাধ্যমে নিজ নিজ এলাকার মাননীয় সংসদ সদস্যগণের উন্নয়ন কর্মকাণ্ডে গতিশীলতা বৃদ্ধির পাশাপাশি জনকল্যাণে নিজেদের সমন্বিত উদ্যোগে এগিয়ে যাওয়া আমাদের মূল লক্ষ্য।এখানে বিশেষভাবে উল্লেখ্য যে চট্টগ্রামের ছেলে জহির কর্ণফুলী পেপার মিলের সমস্যা সমাধানে সব সময় সংসদ ভবনের ছোটাছুটি করে কর্ণফুলী পেপার মিলের সমস্যা সমাধান করার চেষ্টা করেন। পাশাপাশি চট্টগ্রামের মানুষের পাশে থেকে সবসময় সাহায্য সহযোগিতার হাত বাড়িয়ে দেন। চন্দ্রঘোনার মানুষ জহিরের এই সাফল্যকে ভবিষ্যতের জন্য পাথেয় হিসেবে উল্লেখ করেছেন এবং এলাকার মানুষজন তার ভবিষ্যতের জন্য দোয়া করছেন।

স্বাধীন কন্ঠ/ রবিউল

Tags:

এ বিভাগের আরো কিছু সংবাদ

মন্তব্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *