প্রধানমন্ত্রীর কার্যালয়ের একজন বড় কর্মকর্তা পরিচয় দেওয়া ভুয়া কর্নেল বিমানবন্দরে আটক।

বিমানবন্দরে ভুয়া কর্নেল পরিচয় দিয়ে এক প্রতারক ধরা পড়েছে শাহজালাল বিমানবন্দরে। এই প্রতারকের নাম মোশাররফ হোসেন।সে নিজেকে কর্নেল ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের একজন বড় কর্মকর্তা পরিচয় দিয়ে একটি ফ্লাইট দশ মিনিট দেরিতে ছাড়ার জন্য হুমকি দেন।

সেই প্রতারককে ৫ দিনের রিমান্ডের আবেদনসহ আদালতে হাজির করার পর তা মঞ্জুর না করে সরাসরি জেলহাজতে পাঠিয়ে দেয়া হয়েছে।এখন সে জেলহাজতে রয়েছে।

ঢাকা থেকে নভোএয়ারের একটি ফ্লাইটে চট্টগ্রাম যাচ্ছিলেন এই প্রতারক মোশাররফ হোসেন।কাউন্টারে নিজেকে একজন কর্নেল পরিচয় দিয়ে বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে গিয়ে বসেন। সেখান থেকে তিনি নভোর ফ্লাইটে গিয়ে বসেন। সকাল সব যাত্রী নিজ নিজ আসনে বসার পর প্লেনের ডোর ক্লোজড করে পাইলট ঘোষণা দেন টেক অফের।এমন সময় নিজের আসন থেকে ওঠে এসে কেবিন ক্রু তানিয়ার কাছে মোশাররফ হোসেন পরিচয় দেন তিনি একজন কর্নেল। প্রধানমন্ত্রীর কার্যালয়ে গুরুত্বপূর্ণ একটি দায়িত্বে রয়েছেন। তার পকেটে থাকা মোবাইল ফোনটি ভিআইপি লাউঞ্জে ফেলে এসেছেন। সেটা আনতে যেতে হবে।ফ্লাইট কয়েক মিনিট বিলম্ব হলেও সেটা করতে হবে, ফোন ছাড়া যাওয়া যাবে না।

বিপজ্জনক পরিস্থিতি দেখে পাইলট বাধ্য হন ফ্লাইট দশ মিনিট বিলম্ব করতে।মোশাররফ প্লেন থেকে নেমে আবার ভিআইপি লাউঞ্জে গিয়ে মোবাইল ফোন নিয়ে আসেন।

ফ্লাইট বিলম্বের খবর শীর্ষ কর্তৃপক্ষের কাছে পৌঁছলে সন্দেহ দেখা দেয় ফলে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তিনি ধরা পড়ে এবং তিনি বলেন তিনি কর্নেল নন।পরিচয় নিশ্চিত হওয়ার পর তাকে তুলে দেয়া হয় বিমানবন্দর আর্মড পুলিশের কাছে।

Tags:

এ বিভাগের আরো কিছু সংবাদ

মন্তব্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *