প্রথমবার শুটিংয়ে অস্ট্রেলিয়ায় নাদিয়া

অভিনেত্রী ও নৃত্যশিল্পী নাদিয়া আহমেদ এর আগে তিনটি রাষ্ট্রীয় সফরে অস্ট্রেলিয়া গিয়েছিলেন। তিনবারের রাষ্ট্রীয় সফরে তিনি একজন নৃত্যশিল্পী হিসেবে তাতে অংশ নিয়েছিলেন। তবে এবারই প্রথম নাদিয়া নাটকের শুটিংয়ে অংশ নিতে অস্ট্রেলিয়ার সিডনিতে পৌঁছেছেন। নাটকটি রচনা করেছেন আকিদুল ইসলাম। আগামী ১০ ডিসেম্বর পর্যন্ত ‘মন দরজা’ নাটকটির শুটিং হবে। নাটকটি নির্মাণ করছেন লিটু করিম। এরই মধ্যে ঢাকায় বেশকিছু দিন নাটকটির দৃশ্যধারণের কাজ সম্পন্ন হয়েছে বলে জানান নির্মাতা। প্রথমবারের মতো অস্ট্রেলিয়ায় নাটকের শুটিংয়ে অংশ নেয়া প্রসঙ্গে নাদিয়া আহমেদ বলেন, ‘মন দরজা’ নাটকটিতে আমি সুমী চরিত্রে অভিনয় করছি, যে মূলত অস্ট্রেলিয়াতেই থাকে। তাকে ঘিরে গল্প আছে। সেই গল্পেরই দৃশ্যায়নের কাজ হবে অস্ট্রেলিয়াতে। মন দরজা নাটকটির গল্পটা আমার মন ছুঁয়ে গেছে। সবসময় এই ধরনের হৃদয়ছোঁয়া গল্পে কাজ করার সুযোগ আসে না।

আশা করছি কাজটি বেশ উপভোগ্য হবে। অনেকদিন পর মনের মতো একটা আমি করতে যাচ্ছি। আসলে গল্প ভালো হলে কাজ করে মানসিক শান্তিটা বেশি পাওয়া যায়।

এদিকে নাদিয়া দেশে ফিরে কায়সার আহমেদ পরিচালিত দীপ্ত টিভিতে প্রচার চলতি ‘বকুলপুর’ ধারাবাহিকের শুটিংয়ে অংশ নেবেন। এর পরপরই তিনি ফরিদ আহমেদের নির্দেশনায় নতুন ধারাবাহিক নাটক ‘সুলতান ভাই’র শুটিংয়ে অংশ নেবেন। এদিকে নাদিয়া আহমেদ নিয়মিত অভিনয় করছেন বদরুল আনাম সৌদের বিটিভিতে প্রচারিত ধারাবাহিক ‘লুকোচুরি লুকোচুরি গল্প’, শামীম জামানের আরটিভিতে প্রচারিত ‘চাটাম ঘর’ এবং ইমরান হাওলাদারের ‘লাগ ভেলকি লাগ’ ধারাবাহিকে।

Categories:বিনোদন
Tags:

এ বিভাগের আরো কিছু সংবাদ

মন্তব্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *