পাঁচ মাস বন্ধ থাকার পর খুলছে চট্টগ্রামের বিনোদন স্পটগুলো।

করোনা সংক্রমণ প্রতিরোধে ১৮ মার্চ থেকে বন্ধ করে দেওয়া বিনোদন স্পটগুলো আজ ২২ আগস্ট ১৬ শর্তে আজ থেকে উন্মুক্ত করে চট্টগ্রামের বিনোদন কেন্দ্রগুলোর খুলে দেওয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

চট্টগ্রাম জেলা প্রশাসক গত বুধবার (১৯ আগস্ট) সম্মেলন কক্ষে করোনাভাইরাস প্রতিরোধে গঠিত চট্টগ্রাম জেলা কমিটির সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। বিষয়টি নিশ্চিত করেন, চট্টগ্রামের জেলা প্রশাসক মো. ইলিয়াস হোসেন।

তিনি জানান, ১৬টি শর্তে আগামী ২২ আগস্ট থেকে বিনোদন কেন্দ্রগুলো খোলার অনুমতি দেয়া হয়েছে।স্বাস্থ্যবিধি মেনেই দর্শনার্থীদের বিনোদন কেন্দ্রে যেতে হবে।

প্রশাসন যৌথ সিদ্ধান্তে নগরীর পতেঙ্গা সমুদ্র সৈকত, সিআরবি শিরিষতলা, ডিসিহিল, চিড়িয়াখানা, ফয়’স লেক, কর্ণফুলী শিশুপার্ক, আগ্রাবাদ জাম্বুরি পার্ক, চান্দগাঁও স্বাধীনতা কমপ্লেক্সসহ সব বিনোদনকেন্দ্র খুলার অনুমতি দেওয়া হয়।

৮ মার্চ দেশে প্রথম তিন ব্যক্তির শরীরে করোনা শনাক্ত হয়। করোনাভাইরাস ছড়িয়ে পড়ার শঙ্কায় সরকার ১৬ মার্চ দেশের সকল শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করে। ছুটি পেয়ে বিনোদন কেন্দ্রগুলোতে হুমড়ি খেয়ে পড়ে জনসাধারণ। এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে নানা সমালোচনা শুরু হয়। যার কারণে সরকার সকল বিনোদন স্পট গুলো বন্ধ ঘোষণা করে দেন।

Tags:

এ বিভাগের আরো কিছু সংবাদ

মন্তব্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *