নগরীর পুরাতন চান্দগাঁও থানা এলাকায় মা ও ছেলে খুন।

গতকাল সোমবার রাতে পুরাতন চান্দগাঁও থানাধীন এলাকায় এ ঘটনা ঘটেছে। নিহতরা হলেন-নিহত দুইজন হলো- গুলনাহার বেগম ও তার ছেলে মো. রিফাত। মায়ের শরীরের বিভিন্ন অংশে ধারালো অস্ত্রের আঘাত এবং ছেলের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে,গলায় আঘাত করে মা ও ছেলেকে খুন করা হয়েছে।

চান্দগাঁও থানার অফিসার ইনচার্জ আতাউর রহমান খন্দকার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, পুরাতন চান্দগাও থানার কাছে রমজান আলীর বাড়ীতে মা ও ছেলে খুন হয়েছে।

স্থানীয়দের কাছে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসেছিল। পুলিশ গুলনাহারের শরীরের বিভিন্ন অংশে ধারালো অস্ত্রের আঘাত ও তার ছেলের গলা কাটা লাশ উদ্ধার করে। তাদের ঘরের দরজাও খোলা অবস্থায় ছিল। এটি একটি হত্যাকাণ্ড বলেই ধারণা করা যাচ্ছে।

তবে কেন বা কারা এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটিয়েছে এই বিষয়ে এখন পর্যন্ত কিছুই জানা যায়নি জানিয়ে ওসি আতাউর রহমান খন্দকার বলেন, আমরা ঘটনা তদন্ত করে বিস্তারিত জানাবো। তদন্তের স্বার্থে এখন পর্যন্ত যা তথ্য আমরা পেয়েছি সবগুলোকে বিবেচনায় নিয়েই আমরা এগুবো।

এদিকে ঘটনার পর সিএমপির অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) এসএম মোস্তাক আহমেদ খান, উপ কমিশনার (উত্তর) বিজয় বসাক, গোয়েন্দা দক্ষিণ বিভাগের অতিরিক্ত উপকমিশনার আসিফ মহিউদ্দিন, উত্তর জোনের সিনিয়র সহকারী কমিশনার দেবদূত মজুমদার, ডিবির সহকারী কমিশনার জাহেদ মাহমুদসহ পুলিশের উর্ধতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

Tags:

এ বিভাগের আরো কিছু সংবাদ

মন্তব্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *