নগরীর কাপ্তাই রাস্তার মাথায় টোকেন চাঁদাবাজিতে আটক ২।

নগরীর চান্দগাঁও থানার কাপ্তাই রাস্তার মাথায় সিএনজি স্ট্যান্ড করে টোকেনের নামে চাঁদাবাজি করছিল একদল পরিবহন শ্রমিক নামধারী চাঁদাবাজ গ্রুপ। স্থানীয় থানা পুলিশ ও কতিপয় সরকার দলীয় রাজনৈতিক নেতাদের মাসোয়ারা দিয়েই অবৈধ স্ট্যান্ডে দৈনিক লাখ লাখ টাকার চাঁদাবাজি চলছিল। তবে এবার সেখানে থাবা দিয়েছে র‌্যাব। হাতে নাতে চাঁদাবাজ গ্রুপের দুইজনকে আটক করেছে।

র‌্যাব-৭ এর মুখপাত্র সহকারি পরিচালক মাহমুদুল হাসান জানান, গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭, চট্টগ্রাম জানতে পারে,কতিপয় চাঁদাবাজ চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁও থানার মোহরা কাপ্তাই রাস্তার মাথায় রেল গেইটের সামনে পাকা রাস্তার উপর সিএনজি, বাস, মালবাহী ট্রাকসহ অন্যান্য যানবাহন থেকে জোর পূর্বক গতিরোধ করে এবং ভয়ভীতি প্রদর্শন করে বলপূর্বক চাঁদা আদায় করছে।

উক্ত তথ্যের ভিত্তিতে সোমবার বিকেলে র‌্যাব-৭ এর একটি আভিযানিক দল অভিযান পরিচালনা করে। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌঁড়ে পালানোর চেষ্টকালে র‌্যাব সদস্যরা ধাওয়া করে রাঙ্গুনিয়ার শিলক মিনাগাজীর টিলার মুরাদ হোসেন (২৬) ও একই এলাকার কুমার পাড়ার মো. সুমনকে (২৭) আটক করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সামনে আটক দুজনই দীর্ঘদিন ধরে কাপ্তাই রাস্তার মাথা থেকে ভয়-ভীতি দেখিয়ে চাঁদা আদায়ের কথা স্বীকার করেছে। পরে তাদের চান্দগাঁও থানায় হস্তান্তর করা হয়।

Tags:

এ বিভাগের আরো কিছু সংবাদ

মন্তব্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *