দৈনিক প্রথম আলোর সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা ও গ্রেপ্তারের প্রতিবাদে চট্টগ্রাম প্রেসক্লাব চত্বরে সাংবাদিকদের মানববন্ধন।

দৈনিক প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামকে স্বাস্থ্য মন্ত্রনালয়ে হেনস্তা ও মিথ্যা মামলায় গ্রেপ্তারের প্রতিবাদে মানববন্ধন করেছেন চট্টগ্রামের সাংবাদিকরা। মঙ্গলবার (১৮ মে ) সকাল সাড়ে ১১টায় প্রেসক্লাবের সামনে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের উদ্যোগে আয়োজিত এই মানববন্ধনে অংশগ্রহণ করেন চট্টগ্রামে কর্মরত সকল জাতীয়, দৈনিক ও অনলাইন গণমাধ্যমের সাংবাদিকরা।

এসময় চট্টগ্রাম প্রেসক্লাব ও চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের নেতারাসহ চট্টগ্রামে কর্মরত সকল সাংবাদিকরা এ ঘটনার তীব্র নিন্দা জানান এবং ঘটনার সাথে জড়িত স্বাস্থ্য মন্ত্রণালয়ের দুর্নীতিবাজ সকল কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি জানান।

মানববন্ধনে চট্টগ্রাম প্রেসক্লাবের সভাপতি আলী আব্বাস বলেন, সরকার ও সাংবাদিকদের মধ্যে দূরত্ব সৃষ্টি করতে স্বাস্থ্য মন্ত্রনালয়ের কিছু দুর্নীতিবাজ কর্মকর্তা প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামের সাথে এমন নেক্কারজনক ঘটনা ঘটিয়েছে। একজন নারী সাংবাদিককে তার পেশাগত দায়িত্বে এভাবে হেনস্তা করে পুরো সাংবাদিক সমাজকে কলংকিত করেছে এসব দুর্নীতিবাজ কর্মকর্তা। এ ঘটনায় প্রধানমন্ত্রীর সরাসরি হস্তক্ষেপ কামনা করে পুরো সাংবাদিক সমাজ।

মানববন্ধনে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোহাম্মদ আলী বলেন, রোজিনা ইসলামকে তার পেশাগত দায়িত্ব পালনে স্বাস্থ্য মন্ত্রনালয়ের দুর্নীতিবাজ কর্মকর্তারা যেভাবে হেনস্তা করেছে, আমার মনে হয়েছে তারা আমাকে হেনস্তা করেছে। আমি এ ঘটনার তীব্র নিন্দা জানাই। সেই সাথে এ ঘটনার সাথে যারা জড়িত তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিয়ে রোজিনা ইসলামের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহার করে তাকে মুক্তি দিতে হবে।

এসময় মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও চ্যানেল আইয়ের ব্যুরো প্রধান চৌধুরী ফরিদ, সিনিয়র সহ-সভাপতি সালাহ উদ্দিন মো. রেজা, সহ-সভাপতি স ম ইব্রাহিম, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ম. শামসুল ইসলাম, সিনিয়র সহ সভাপতি রতন কান্তি দেবাশীষ, সহ সভাপতি অনিন্দ্য টিটো।

Tags:

এ বিভাগের আরো কিছু সংবাদ

মন্তব্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *