ঢাকার পরে চট্টগ্রাম এর বিভিন্ন হাসপাতালের জন্য আই,সি ইউ বেড”-ভেন্টিলেটর দিলেন এস আলম গ্রুপ


ঢাকার পর চট্টগ্রামের বিভিন্ন হাসপাতালের জন্য আইসিইউ বেড ভেন্টিলেটর সহ করোনা চিকিৎসায় ব্যবহৃত বহুমুল্যবান চিকিৎসা সামগ্রী দিলেন এস আলম গ্রুপ।

চট্টগ্রামের করোনা রোগীদের নিরবচ্ছিন্ন চিকিৎসাসেবা নিশ্চিত করার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল এর জন্য ৪ টি ভেন্টিলেটর, ৪ টি হাই ফ্লো ন্যাসাল ক্যানুলা, চট্টগ্রাম জেনারেল হাসপাতালের জন্য ২ টি হাই ফ্লো ন্যাসাল ক্যানুলা, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের জন্য ২ টি ভেন্টিলেটর ও ২ টি হাই ফ্লো ন্যাসাল ক্যানুলা প্রদানের সিদ্বান্ত নেওয়ার পর জুনের ২ তারিখে দুপুর ১২টায় প্রত্যেক হাসপাতালকে উক্ত চিকিৎসা সরঞ্জামাদী বুঝিয়ে দেওয়া হয় এস আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদের পক্ষ থেকে।

আগ্রাবাদ মা ও শিশু হাসপাতাল এবং চট্টগ্রাম জেনারেল হাসপাতালে ভেন্টিলেটরযুক্ত আইসিইউ, হাই ফ্লো অক্সিজেন হস্তান্তর করছেন এস আলম গ্রুপের চেয়ারম্যানের পিএস আকিজ উদ্দিন।

এর আগে এস আলম গ্রুপের পক্ষ থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসকদের জন্য ৫০০ টি পিপিই প্রদান করা হয়। এছাড়া চিকিৎসকদের ডিউটি রুমের জন্য ২টি ২ টন এসি, ২টি নমুনা কালেশন বুথ স্থাপন করা হয়।

চট্টগ্রাম জেনারেল হাসপাতালের কোয়ারান্টাইন এ থাকা চিকিৎসকদের খাবারের জন্য এস আলম গ্রুপ ১ লাখ টাকা প্রদান করে। এছাড়া এই হাসপাতালের জন্য টাকা ১ টি ২ টন এসি, ২টি নমুনা কালেকশন বুথ স্থাপন করে দেয় প্রতিষ্ঠানটি।

এছাড়া বিআইটিআইডির চিকিৎসকদের ডিউটি রুমের জন্য ১ টি ২ টন এসি, ২টি নমুনা কালেকশন বুথ ও চট্টগ্রামের ১৪ টি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রতিটি তে ৫০ টি করে ৭০০ পিপিই প্রদান করে এস আলম গ্রুপ।

Tags:

এ বিভাগের আরো কিছু সংবাদ

মন্তব্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *