জিয়া ফোরাম অস্ট্রেলিয়া এবার আয়োজন করছে বিজয় মেলা ২০১৯


বিগত বছর সফল ভাবে স্বাধীনতা মেলা করার পর এবার জিয়া ফোরাম আগামী ৭ ই ডিসেম্বর ওয়াইলী পার্কে, ল্যাকেম্বায় আয়োজন করতে যাচ্ছে বিজয় মেলা। আর এই মেলা করতে পৃষঠপোষকতার জন্য হাত বাড়িয়ে দিয়েছে লিংকার্স গ্রুপ। এ উপলক্ষে ১২ই অক্টোবর জিয়া ফোরাম অস্ট্রেলিয়া আয়োজন করে সাংবাদিক সম্মেলন অবং মুল স্পনসর লিংকার্স গ্রুপের সাথে সমযোথা স্বারক স্বাক্ষরের।


সাংগঠনিক সম্এপাদক জাকির আলমের উপস্খাপনায় সাংবাদিক সম্নেলন শুরু হয়। সমগঠনের সাধারন সম্পাদক মেলার সার্বিক বিষয়ে সাংবাদিক বৃন্দকে জানান অবং উল্লেখ করেন যে এবারের মেলায় বিশেষ আকর্ষন হিসাবে থাকছে বাংলাদেশের বিখ্যাত শিল্পী রিজিয়া পারভীন, ক্লোজআপ ওয়ান এর রানার আপ মেহেদী হাসান, বিখ্যাত মিউজিসিয়ান রুপতনু দাস শর্মা ।এ ছাড়া ও মেলায় আরো থাকছে অাকর্ষনীয় রকমারী দোকান, শিশুদের জন্য বিভিন্ন ধরনের রাইড,মেধাবী ছাত্রদের জন্য থাকছে বৃত্তির ব্যবস্থা এবং শিশু কিশোরদের জন্য চিত্রাংকন প্রতিযোগিতা ।


সংবাদ সম্মেলনে সিডনীথেকে প্রকাশিত বিভিন্ন সংবাদ পত্রের সাংবাদিক বৃন্দ উপস্থিত থেকে আলোচনায় অংশগ্রহন করেন।
ব্যাবসায়ী কাজে ব্যস্তথাকার জন্য লিংকার্স গ্রুপের কোন প্রতিনিধি আসতে না পারলেও প্রতিষ্ঠানের পরিচালক জনাব মাহমুদ হাসান মোবাইল ফোনে তার শুভেচ্ছা বক্তব্য রাখেন।
সংবাদ সম্মেলন আমন্ত্রিত অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন কাউন্সিলর শাহ জামান টিটু, ফারুক আহমেদ খান, হাবিবুর রহমান সহ অনেকে, আয়োজকদের মধ্যে উপস্থিত ছিলেন জিয়া ফোরামের প্রধান উপদেষ্টা ড. হুমায়ের চৌধুরী রানা, সভাপতি মো: আরিফুল হক,সাধারন সম্পাদক সোহেল মাহমুদ ইকবাল, হায়দার আলী , মিতা কাদরী, ফরিদ মিয়া , মন্জুরুল হক আলমগীর, মিজানুর রহমান সহসঅন্যান্য সদস্য বৃন্দ। মেলায় আপনারা সবান্ধবে আমন্ত্রিত।

স্বাধীন কন্ঠ/ অস্ট্রেলিয়া প্রতিনিধি।

Tags:

এ বিভাগের আরো কিছু সংবাদ

মন্তব্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *