[wpusb]

জমকালো অনুষ্ঠানের মধ্যে দিয়ে শেষ হলো জিয়া ফোরাম অস্ট্রেলিয়ার গোল্ডেন জুবিলী ফেষ্টিভেল ।

গতকাল ২রা অক্টোবর জিয়া ফোরাম অস্ট্রেলিয়ার গোল্ডেন জুরিলী ফেস্টিভেল কেমসি ওরিওন ফাংসন সেন্টারে অত্যন্ত জাকজমক ভাবে সম্পন্ন হয়েছে। বিভিন্ন সিটি কাউন্সিলর , সিডনির বিভিন্ন গন্যমান্য বক্তিবর্গ, সাংবাদিকবৃন্দ, ব্যাবসায়ী, সিডনির বিভিন্ন সামাজিক সংগঠনের অনেকে এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ।

অনুষ্ঠানের মুল আকর্ষন ছিল টেলিঅস মিউজিক এর সহযোগিতায় বাংলাদেশের দুইজন খ্যাতিমান শিল্পী ভয়েসঅব মাইলস এর সাফিন আহমেদ ও সামিনা চৌধুরীর এবং ডিজে রাহাতের পরিবেশনা । স্থানীয় শিশু কিশোরদের গান নাচ দিয়ে অনুষ্ঠান শুরু হয় ।

এই অনুষ্ঠানে যারা স্পন্সর হিসাবে সহয়োগিতায় ছিলেন তাদেরকে সংগঠনের পক্ষথেকে ক্রেস্ট প্রদান করা হয় । অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাধারন সম্পাদক জাকির আলম লেনিন। এবং সমাপন বক্তব্য রাখেন সভাপতি সোহেল ইকবাল। অতিথি হিসাবে বক্তব্য রাখেন স্থানীয় কাউন্সিলর কার্ল সালেহ এবং স্পন্সরদের পক্ষে বক্তব্য রাখেন টেলিঅসের প্রতিষ্ঠাতা এবং সিইও প্রকৌশলী জাহাংগীর আলম। অনুষ্ঠান সন্চালনায় ছিলেন তাফতুন নাইম নিতু, হেমা যোয়ার্দার ও পলি ফরহাদ । অনুষ্ঠান স্থলে বিভিন্ন ধরনের কাপড়, জুয়েলারি এবং খাবারের দোকানের ব্যবস্থা ছিল । অনুষ্ঠানটি সামিনা চৌধুরীর সুর মুর্ছনা সাফিন আহমেদের গান এবং তালের ঝন্কার এবং ডি জে রাহাতের ড্রামের উম্মাদনায় দর্শকদের সমবেত গান আর নাচে শেষ হয় ।

এখানে উল্লেখ্য যে অনুষ্ঠানটি ওয়ালী পার্কে হওয়ার কথা থাকলেও বৈরী আবহাওয়ার পুর্বাভাসের কারনে ওরিওন ফাংসন সেন্টারে স্থানান্তর করা হয়। আরো উপস্হিত ছিলেন , জিয়া ফোরামের প্রধান উপদেষ্টা ডঃ প্রোফেসর হুমায়ের চৌধুরী রানা, হায়দার আলী, আশরাফুল আলম রনি. মিতা কাদরী. সাদ সামাদ, মোসতাফিজুর রহমান লাভু. মিজানুর রহমান. সালমা রহমান. আরো অনেকে

Tags:

এ বিভাগের আরো কিছু সংবাদ

মন্তব্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *