চন্ডিপুর সমাজ উন্নয়ন সংস্থার পক্ষ থেকে ঈদের উপহার বিতরণ

সাইফুল ইসলাম রাফি/জে আর হৃদয়: শাহরাস্তি চাঁদপুর :চাঁদপুর শাহরাস্তি উপজেলা চন্ডিপুর এ ২০১১ সালে গড়ে উঠা চন্ডিপুর সমাজ উন্নয়ন সংস্থা।
চন্ডিপুর এলাকার কিছু প্রবাসী, ব্যবসায়ীও সংস্থার সদস্যদের নিজ পকেট এর টাকায় সামনের দিকে এগিয়ে যাচ্চে এই সংস্থা।পুরো বিশ্ব ও বাংলাদেশ যখন করোনা ভাইরাস এ আতংকিত। তখন চন্ডিপুর সমাজ উন্নয়ন সংস্থার সদস্যদের নিজ টাকা দিয়ে গরীব অসহায় মানুষের পাশে দাড়িয়েছে। এখন বাংলাদেশ এ করোনা ভাইরাস আজ প্রায় ৭৯ দিনের মত। আবার ২-১ দিন পরে ঈদ। এই ঈদে অনেক অসহায় মানুষের পক্ষে তার পরিবার ও তার সন্তানদের নতুন শার্ট ও নতুন গেন্জি কিনে দেওয়া সম্ভব হচ্চে না।
আর তাই ঈদকে সামনে রেখে সেই অসহায় মানুষ দের সন্তানকে নতুন শার্ট বিতরন করছে চন্ডিপুর সমাজ উন্নয়ন সংস্থা। নতুন শার্ট পেয়ে খুশি অসহায় মানুষ গুলোর সন্তান ও মানুষ গুলো। চন্ডিপুর সমাজ উন্নয়ন সংস্থাকে ধন্যবাদ ও সংগঠনের দীর্ঘায়ু কামনা করেন তারা।সংগঠনের সহসভাপতি মো:আরিফ হোসেন জানিয়েছেন যে তারা শুধু করোনা ভাইরাস নয় বাংলাদেশ এর যেকোনো দুর্যোগ এ অসহায় মানুষের পাশে দাড়িছেন তারা। গরিব অসহায়দের ধান কাটা থেকে সকল ধরেনের কাজ করে দিয়েছেন তারা।
করোনা ভাইরাসের কারনে চন্ডপুরের প্রতিটি ঘরে হ্যান্ডস্যানিজিটাইজার ও মাক্স বিতরণ করেন। সকলের দোয়ায় ও সকলের আর্থিক সহযোগিতায় এই সংগঠন সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার প্রত্যাশা তাদের।

Tags:

এ বিভাগের আরো কিছু সংবাদ

মন্তব্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *