চট্টগ্রাম শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব এর ৯১ তম জন্মবার্ষিকী উদযাপন।

মোহাম্মদ শোয়াইব,হাটহাজারী(চট্টগ্রাম)প্রতিনিধি।
চট্টগ্রাম শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রের উদ্যোগে বর্ণাঢ্য আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সহধর্মিণী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব এর ৯১ তম জন্মবার্ষিকী উদযাপন করেছে একঝাঁক শেখ রাসেল অনুসারী।

গত ৮ আগস্ট রবিবার সকাল ১১টার দিকে চট্টগ্রামের হাটহাজারী উপজেলার ফরহাদাবাদস্থ শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রের উদ্যোগে বালক শাখার মিলনায়তনে দোয়া মাহফিল,আলোচনা সভা ও কেট কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়। কেন্দ্রের কর্মকর্তা-কর্মচারী ও নিবাসী শিশুদের অংশগ্রহণে ফরহাদাবাদ জামে মসজিদের ইমাম মোঃ সরওয়ার ফরহাদ মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন।

কেন্দ্রের উপপ্রকল্প পরিচালক জনাব জেসমিন আকতার এর তত্ত্বাবধানে উক্ত অনুষ্ঠানে কেন্দ্রের আউটরিচ ওয়ার্কার জনাব বিপুল চন্দ্র পাল এর সঞ্চালনায় বক্তারা শোকাবহ চিত্তে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব এর স্মরণে তাঁর জীবনী আলোকপাত করেন এবং শিশুদেরকে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব এর সুপ্ত সম্ভাবনাময়ী বাঙ্গালীত্বকে জাগ্রত করে দেশ গঠনের হাতিয়াররূপে নিজেদের গড়ে তোলার প্রয়াসে উদাত্ত আহবান জানান।

অনুষ্ঠানের শেষভাগে আমন্ত্রিত নিবাসি শিশুদের নিয়ে শেখ ফজিলাতুন্নেছসা মুজিব এর ৯১ তম জন্মবার্ষিকীর ১০ পাউন্ড ওজনের কেক কাটা ও শিশুদের খাওয়ানো হয়। এ সময় কেন্দ্রের শিশুদের কন্ঠে ধ্বনিত হয়-“জন্মদিন,শুভ জন্মদিন; বঙ্গমাতা এর আজ জন্মদিন,বাঙালীর মনে সদা রবে অমলিন”।

Tags:

এ বিভাগের আরো কিছু সংবাদ

মন্তব্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *