চট্টগ্রাম মহানগর যুবলীগ নেতা মাঈনুদ্দীন মোহাম্মদ মাঈনুলের পক্ষ থেকে শেরে বাংলা নগর থানা ছাত্রলীগের বিপ্লবী সহ সভাপতি সৈয়দ নইমুররব পাবেলেকে জন্মদিনে শুভেচ্ছা।

শেরে বাংলা নগর থানা ছাত্রলীগের বিপ্লবী সহ সভাপতি সৈয়দ নইমুর রব পাবেলের জন্মদিন উপলক্ষে শুভেচ্ছাবার্তা জানান ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ এর সাধারণ সম্পাদক সৈয়দুর রহমান রিদয়,শেরে বাংলা নগর থানা আওয়ামীলীগের বিপ্লবী সাধারন সম্পাদক জনাব আনোয়ার হোসেন মিন্টু সহ থানা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক-রাইসুল ইসলাম শাকিল-এরশাদ হোসেন সাদি এবং শেরে বাংলা নগর থানা ও ২৮ নং ওয়ার্ড আওয়ামীলীগ এর সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

প্রতি বছর এই দিনটি উদযাপন করলেও এই বছর দিন উদযাপন করেন পথ শিশুদের সাথে আজ সন্ধ্যায় থানা আওয়ামীলীগের আয়োজনে কেক কাটা অনুষ্ঠিত হয়। সেই সময় উপস্থিত ছিলেন শেরে বাংলা নগর থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জনাব আনোয়ার হোসেন মিন্টু,সাংগঠনিক সম্পাদক জনাব নিয়ামত হোসেন রাজু, ত্রান ও সমাজ কলান সম্পাদক আব্দুল হক সজিব, সদস্য রিয়াজ উদ্দিন,ওয়ার্ড আওয়ামিলীগ এর প্রভাবশালী নেতা মো রজব আলী, দপ্তর সম্পাদক নাহিদ চৈাধুরী নাদিম, সহ এলাকার মুরুব্বি গন।পাশাপাশি চট্টগ্রাম মহানগর যুবলীগ নেতা মাঈনুদ্দীন মোহাম্মদ মাঈনুল পাবেল এর জন্মদিনের শুভেচ্ছা বার্তা জানান।

Tags:

এ বিভাগের আরো কিছু সংবাদ

মন্তব্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *