চট্টগ্রাম ক্লাব অস্ট্রেলিয়া ও রোটারি ক্লাব অব ইঙ্গেলবার্নের যৌথ উদ্যোগে রোটারি ক্লাব অব চিটাগাং রয়্যালসের সহযোগিতায় দুস্তদের মাঝে খাদ্যবিতরণী কর্মসূচী সম্পন্ন

চট্টগ্রাম ক্লাব অস্ট্রেলিয়া ও রোটারি ক্লাব অব ইঙ্গেলবার্নের যৌথ উদ্যোগে রোটারি ক্লাব অব চিটাগাং রয়্যালসের সহযোগিতায় ৩৪০টি দুস্ত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচী সিকদার পাড়া ওয়েলফেয়ার ট্রাস্ট এর ব্যাবস্থাপনায় সম্পন্ন হয়।

চট্টগ্রাম ক্লাব অস্ট্রেলিয়া হচ্ছে একটি দাতব্য সংগঠন যারা সবসময় কমিউনিটিকে ঐক্যবদ্ধ রেখে দুস্ত মানবতার কল্যাণে কাজ করে আসছে।বর্তমান করোনা ( কোভিড-১৯ ) পরিস্থিতিতে সরকারি নির্দেশনার কারনে তারা প্রত্যক্ষভাবে অনেক সেবামূলক কাজ করতে না পারলেও, পরোক্ষভাবে বিভিন্ন সংগঠন বা প্রতিষ্ঠানের মাধ্যমে অতীতের যেকোনো সময়ের চেয়ে বেশি কাজ করছে। এরই একটি উজ্জ্বল দৃষ্টান্ত হচ্ছে সম্প্রতি বাংলাদেশে ৩৪০টি দুস্ত পরিবারের মাঝে ১মাসের খাদ্য সামগ্রী বিতরণ।

আর এই মহৎ উদ্যোগে The Chattagram Club Australia (CCA)-এর পাশে ছিল রোটারি ক্লাব অব ইঙ্গেলবার্ন। আর বাস্তবায়নে সহযোগিতার হাত বাড়িয়েছে রোটারি ক্লাব অব চিটাগাং রয়্যালস, এই কার্যক্রম বাস্তবায়নে একত্রে CCA-এ প্রায় ৬৪০০ অস্ট্রেলিয়ান ডলার সংগ্রহ করে, যা বাংলাদেশি টাকায় ৩লক্ষ ৭৭হাজার ৬০০শত টাকা। সিকদার পাড়া ওয়েলফেয়ার ট্রাস্ট এর ব্যবস্থপনায় যারা এই উদ্যোগে পাশে ছিল CCA-এ আশাবাদ জানিয়েছেন ভবিষ্যৎ এ যেকোনো মহৎ উদ্যোগে তারা চট্টগ্রাম ক্লাব অস্ট্রেলিয়ার পাশে থাকবেন।

Tags:

এ বিভাগের আরো কিছু সংবাদ

মন্তব্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *