চট্টগ্রামের ২ মন্ত্রী ও ৪ এমপি কে সংসদ অধিবেশনে না যাওয়ার অনুরোধ ।

চট্টগ্রামের দুই মন্ত্রী ও চার সংসদ সদস্যকে জাতীয় সংসদের চলতি অধিবেশনে যোগ না দিতে অনুরোধ করা হয়েছে। করোনাভাইরাস সংক্রমণের কারণে স্বাস্থ্যঝুঁকির বিষয়টি বিবেচনা করে সংসদের হুইপের দফতর থেকে ফোন করে তাদের সংসদে যোগ না দিতে নিরুৎসাহিত করা হয়। ইতিমধ্যে সংসদে প্রতিদিন এমপিদের উপস্থিতি ৬০ থেকে ৮০ জনের মধ্যে সীমাবদ্ধ রাখার উদ্যোগ নেওয়া হয়েছে।

শারীরিক অসুস্থতা ও বয়সের কারণে সংসদের হুইপের দফতর থেকে ফোন করে ইতিমধ্যে চট্টগ্রাম-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনকে সংসদ অধিবেশনে না আসতে অনুরোধ করা হয়েছে। অন্যদিকে করোনাভাইরাস পজিটিভ হওয়ায় চট্টগ্রাম-৬ আসনের এবিএম ফজলে করিম চৌধুরী, চট্টগ্রাম-৮ আসনের মোছলেম উদ্দিন আহমেদ এবং চট্টগ্রাম-১৬ আসনের মোস্তাফিজুর রহমান চৌধুরীকে সংসদ অধিবেশনে যোগ না দিতে অনুরোধ করা হয়েছে। তবে এবিএম ফজলে করিম চৌধুরী গণমাধ্যমের কাছে তার করোনা পজিটিভ হওয়ার কথা স্বীকার করেননি।

এছাড়া বান্দরবানের সাংসদ ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিংয়ের শরীরে করোনার জীবাণু শনাক্ত হওয়ার পর তাকেও সংসদে না আসতে অনুরোধ জানানো হয়েছে। অন্যদিকে মা ও ভাই করোনা পজিটিভ হওয়ায় চট্টগ্রাম-৯ আসনের সংসদ সদস্য ও শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেলকেও অনুরোধ করা হয়েছে অধিবেশনে যোগ না দিতে।

Tags:

এ বিভাগের আরো কিছু সংবাদ

মন্তব্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *