চট্টগ্রামের ব্যস্ততম বাণিজ্যিক এলাকা কেইপিজেড মোড়ে আন্তর্জাতিক মানের রেস্টুরেন্ট “Casablanca”এর গ্র্যান্ড ওপেনিং করলেন সাংসদ এম এ লতিফ এমপি।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম ১০ আসনের সাংসদ এম এ লতিফ। কেক কেটে রেস্টুরেন্টটির আনুষ্ঠানিক যাত্রা সূচনা করেন এবং উদ্বোধন ঘোষনা করেন।

মঙ্গলবার সন্ধ্যায় চট্টগ্রামের প্রশাসনিক ও সর্বস্তরের বিভিন্ন পর্যায়ের গুরুত্বপূর্ণ ব্যাক্তিবর্গের উপস্থিতিতে জমকালো আয়োজনে চট্টগ্রামের ব্যস্ততম বাণিজ্যিক এলাকা কর্নফুলি ইপিজেড মোড়ে বেপজা অফিস সংলগ্ন আন্তর্জাতিক মানের রেস্টুরেন্ট Casablanca -এর গ্র্যান্ড ওপেনিং সম্পূর্ণ হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম ১০ আসনের সাংসদ এম এ লতিফ। কেক কেটে রেস্টুরেন্টটির আনুষ্ঠানিক যাত্রা সূচনা করেন এবং উদ্বোধন ঘোষনা করেন।

ল নানা পদের খাবারের আয়োজন

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৩৯নং দক্ষিণ হালিশহর ওয়ার্ড কাউন্সিলর জনাব জিয়াউল হক সুমন। এতে আমন্ত্রিত অতিথিদের মধ্যে ছিলেন আঁই চাটগাঁইয়া চট্টগ্রামের সেলিব্রিটি মোহাম্মদ আলী রাশেদ।

উদ্বোধনী অনুষ্ঠানে সাংসদ এম এ লতিফ বলেন-উত্তর পতেঙ্গায় আন্তর্জাতিক মানের অত্যাধুনিক রেস্টুরেন্ট হচ্ছে এটা নিঃসন্দেহে আমাদের জন্য ভালো লাগার বিষয়। এই ধরনের রেস্টুরেন্টের মাধ্যমে দেশ-বিদেশের মানুষ চট্টগ্রামকে নতুনভাবে চিনবে। সুন্দর এবং উন্নত পরিবেশে ভালো ও স্বাস্থ্যসম্মত খাবার পরিবেশনের আহ্বান জানিয়ে লতিফ বলেন -আমাদের লক্ষ্য রাখতে হবে খাবার যেনো অপচয় না হয়। চট্টগ্রামের কেইপিজেড মোড়ে এমন একটি অত্যাধুনিক বিশ্বমানের রেস্টুরেন্ট চালু করায় এর উদ্যোক্তাদের ধন্যবাদ জানান এমপি লতিফ।

উদ্বোধনী অনুষ্ঠানে Casablanca স্বত্বাধিকারী জনাব হুমায়ুন কবির বলেন-বিশ্বমানের খাবারের আয়োজন নিয়ে চট্টগ্রামে অত্যাধুনিক রেস্টুরেন্ট হিসেবে যাত্রা শুরু করলো Casablanca। এই রেস্টুরেন্টে প্রধান শেফ হিসেবে দায়িত্ব পালন করছেন দীর্ঘ ১৬ বছরের অভিজ্ঞতা সম্পন্ন একজন অভিজ্ঞ শেফ।

রেস্টুরেন্টে এক ভোজনরশিক কে দেখা যাচ্ছে .

উত্তর পতেঙ্গা ৩৯ নং ওয়ার্ড কমিশনার জনাব জিয়াউল হক সুমন বলেন-পতেঙ্গায় কোনো ভালো মানের রেস্টুরেন্ট ছিল না। ভালো বসার জায়গাও ছিলনা কোন রেস্টুরেন্টে। ভোক্তারা চেয়েছিল একটা ভালো রেস্টুরেন্ট। Casablanca ভোক্তাদের চাহিদা অর্জনে সক্ষম হবে। প্রসঙ্গত বলা যায় চট্টগ্রাম উত্তর পতেঙ্গায় এত বড় রেস্টুরেন্ট এটাই প্রথম। এ রেস্টুরেন্টে ৮০০ জন একসাথে বসে খেতে পারবে বলে জানিয়েছেন রেস্টুরেন্ট কর্তৃপক্ষ।

Casablanca রেস্টুরেন্টে থাই, চাইনিজ, বাংলা, বিয়ে, জন্মদিন কিংবা যে কোন কর্পেোরেট পার্টি আয়োজনের কাস্টমাইজ ফুড মেনু থাকবে। রেস্টুরেন্টে প্রতিদিন লাঞ্চ এবং ডিনার থাকবে বিভিন্ন আইটেমের বুফে। যা সল্প মুল্যে পাওয়া যাবে। এছাড়া পছন্দ করে অর্ডার দিয়ে খাওয়ার জন্য রয়েছে একশ’র ও বেশি ফুড মেনু। রয়েছে লাঞ্চ ও ডিনার বক্স এবং আন্তর্জাতিক মানের ক্যাটারিং সুবিধাও। কেইপিজেড মোড়েই ১মও ২য় তলা জুড়ে তারকামানের রেস্টুরেন্ট সুবিধায় যে কোন অনুষ্ঠান আয়োজনের জন্য রাখা হয়েছে অভিজাত ব্যাংকুইট হল।

রেস্টুরেন্টের দৃশ্য
অনুষ্ঠানে আঁই চাটগাঁইয়া চট্টগ্রামের পুরো টিমের সদস্য জয়নাল (জিকু),লোকমান,শাহেদ,মোঃ সিফাত,জুয়েল উপস্থিত ছিলেন

অনুষ্ঠানে আঁই চাটগাঁইয়া চট্টগ্রামের পুরো টিমের সদস্য জয়নাল (জিকু),লোকমান,শাহেদ,মোঃ সিফাত,জুয়েল উপস্থিত ছিলেন।
এই অনুষ্ঠানে মিডিয়া পার্টনার ছিল স্বাধীন কন্ঠ অনলাইন টেলিভিশন।

প্রধান প্রতিবেদক মোঃ রবিউল হোসেন.

Tags:

এ বিভাগের আরো কিছু সংবাদ

মন্তব্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *