চট্টগ্রামের পাঠানটুলীতে সংঘর্ষের ঘটনায় কাউন্সিলর প্রার্থী কাদের সহ ১৩ জনের বিরুদ্ধে মামলা।

চট্টগ্রাম নগরীর ডবলমুরিং থানাধীন পাঠানটুলি এলাকায় আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী ও ‘বিদ্রোহী’ প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে বাবুল সর্দার নামে একজন নিহত হওয়ার ঘটনায় আওয়ামী লীগের ‘বিদ্রোহী’ কাউন্সিলর প্রার্থী মো. আবদুল কাদেরকে প্রধান আসামী করে মামলা দায়ের হয়েছে।

বুধবার (১৩ জানুয়ারি) ভোরে নিহত আজগর আলী বাবুলের ছেলে সেজান মাহমুদ সেতু বাদি হয়ে ডবলমুরিং থানায় মামলাটি দায়ের করেন।

মামলায় ‘বিদ্রোহী’ কাউন্সিলর প্রার্থী মো. আবদুল কাদেরকে এক নম্বর আসামি করে মোট ১৩ জনকে এজাহারনামীয় আসামি আরও অজ্ঞাত ৩০-৪০জনকে আসামী করা হয়েছে।

আসামীরা হলেন- মো. আবদুল কাদের (৫০), হেলাল উদ্দিন প্রকাশ হেলাল (৪০), ওবাইদুল করিম মিন্টু (৪৫), আবদুল ওয়াদুদ রিপন (৪২), আবদুর রহিম রাজু (৪৫), আসাদ রায়হান (৩৫), আলাউদ্দিন আলো (৩৫), ইমরান হোসেন ডলার (২৪), দিদার উল্লাহ (৪৮), সালাউদ্দিন সরকার (৪৫), দেলোয়ার রশিদ (৪২), মো. আলমগীর (৪৫) ও আবদুন নবী (৪৭)।

ডবলমুরিং থানার পরিদর্শক (তদন্ত) মাসুদ রানা বিষয়়়টি নিশ্চিত করে বলেন, নিহত আজগর আলী বাবুলের ছেলে সেজান মাহমুদ সেতু বাদি হয়ে ১৩ জনকে এজাহারনামীয় ও অজ্ঞাত ৩০-৪০ জনকে আসামী করে মামলা দায়ের করেছেন। মামলাটি গোয়েন্দা পুলিশ তদন্ত করবে। আটক ‘বিদ্রোহী’ কাউন্সিলর প্রার্থী মো. আবদুল কাদেরসহ অন্যদের এ মামলায় গ্রেপ্তার দেখানো হবে বলেও জানিয়েছেন।

Tags:

এ বিভাগের আরো কিছু সংবাদ

মন্তব্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *