গ্রিনফিল্ড এন্টারটেইনমেন্ট’র আয়োজনে সিডনিতে গাইলেন মাইলস্ ও অর্ণব

গত ১৯ অক্টোবর (শনিবার) সিডনির নিউ সাউথ ওয়েলস ইউনিভার্সিটির সায়েন্স থিয়েটার হলে গ্রিনফিল্ড এন্টারটেইনমেন্টের আয়োজনে এক জমকালো সংগীত সন্ধ্যায় গেয়েছেন অন্যতম জনপ্রিয় সংগীত শিল্পী অর্ণব এবং সাফিন আহমেদসহ মাইলস্ ব্যান্ড।

বাংলাদেশি এই গুণী শিল্পীগণ একের পর এক জনপ্রিয় বাংলাগানে প্রবাসী বাংলাদেশিদের হৃদয় জয় করে নিয়েছেন। পুরো সায়েন্স থিয়েটার হলের মিলনায়তন ছিলো দর্শককে পরিপূর্ণ। শিল্পী সাফিন আহমেদ তথা মাইলস ব্যান্ড এবং অর্ণবও দারুণ খুশি প্রবাসে এমন দর্শক সমাগম দেখতে পেরে। কনসার্টের সবচেয়ে উল্লেখযোগ্য দিক ছিল দশকের পর দশক ধরে কয়েক প্রজন্মের দর্শকদের সুরের মূর্ছনায় মাতিয়ে রাখা ‘মাইলস’ ব্যান্ডের ৪০ বছরে পদার্পণ। অর্ণব ও তার সিডনির বন্ধু হাসিব পাঠান মিলে আইয়ুব বাচ্চু ও জেমস্-দুটি জনপ্রিয় গান করেন। উচ্ছাসিত এক দর্শক বলেন, ‘সত্যি আমি আনন্দে আত্মহারা, প্রবাসে এমন বাংলা গানের অনুষ্ঠান। আমি এক কথায় কল্পনা করতে পারছি না। অনেক দিন যাবৎ প্রবাসে আছি এমন হৃদয়কাড়া অনুষ্ঠান এর আগে দেখিনি’।

গ্রিনফিল্ড এন্টারটেইনমেন্টর মিউজিক ফেস্ট-এর আয়োজক এনামুল হক, ফয়সাল আজাদ ও মিরাজ হোসেন অনুষ্ঠানের সফলতার কথা জানিয়েছেন। এনামুল হক বলেন, প্রবাসী বাঙালিদের মধ্যে যে উৎফুল্লতা আমরা দেখেছি তাতে আমরা সত্যি অভিভূত। আমি মনে করি প্রত্যাশার চেয়েও আমরা বেশি সফল। ফয়সাল আজাদ বলেন, আমাদের খুবই ভালো লাগছে যে, মিউজিক ফেস্টটি আমরা সফলতার সাথে সম্পন্ন করতে পেরেছি, এ জন্য বিপুল দর্শক ও শিল্পীদেরকে ধন্যবাদ জানাচ্ছি। আমরা আশা করছি সামনে আরো বড় ধরণের আয়োজন করতে পারবো। মিরাজ হোসেন বলেন, এ বছরের মিউজিক ফেস্টের যে সফলতা তা ভাষায় প্রকাশ করার মত নয়। বিশেষ করে দর্শক সমাগম পূর্বের যে কোনো আয়োজনের চেয়ে ছিলো অনেক বেশি। এ জন্য আমরা প্রবাসী বাঙালিদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

‘মিউজিক ফেস্টটির প্রধান বা টাইটেল স্পন্সর হিসেবে আছে, এএনজেড রাহাত ফেরদৌস ও এএনজেড মোবাইল লেন্ডার (ANZ Rahath Ferdose & ANZ Mobile Lender)। প্লাটিনাম পার্টনার, গ্রামীণ রেস্টুরেন্ট, ক্যাটারিং পার্টনার, খুশবু রেস্টুরেন্ট পার্টনার, গ্রামীণ চাপ এন্ড কাবাব, গ্লোড পার্টনার, রয়াল সিটি, গ্লোবাল একাউন্টিং এন্ড ফিন্যান্স, স্বদেশ এন্টারটেইনমেন্ট, রে-হুয়াইট, এছাড়া মিডিয়া ও সাপোর্টিং পার্টনার, স্বদেশ বার্তা, সিডনি প্রতিদিন, নিউজ২৪, বাংলা কথা, প্রশান্তিকা, বিদেশ বাংলা, প্রভাত ফেরী, আড়ঙ্গ, বাংলা বার্তা, জয়যাত্রা টিভি, জন্মভুমি টিভি, টাচ পেইন্টিং প্রভৃতি। উল্লেখ্য, গ্রিনফিল্ড এন্টারটেইনমেন্ট এর আগেও বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করেছে।

Tags:

এ বিভাগের আরো কিছু সংবাদ

মন্তব্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *