খালেদা জিয়ার মুক্তির সিদ্ধান্তে জিয়া ফোরাম অস্ট্রেলিয়ার সন্তষ্টি প্রকাশ

জিয়া ফোরাম অস্ট্রেলিয়া এক বিবৃতাতে অন্যায় ভাবে জালিম সরকারের কারাগারে দীর্ঘদিন আটক থাকার পর বাংলাদেশ জাতীয়তাবীদী দল বিএনপির চেয়ারপার্সন, বাংলাদেশ জাতীয়তাবাদী শক্তির মুখপাত্র তিনবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া বিএসএমএমইউ হাসপাতাল থেকে মুক্তি দেয়ার সিদ্ধান্তে সন্তষ্টি প্রকাশ করেছে।তারা মনে করেন দেরীতে হলেও সরকারের শুভ বুদ্ধির উদয় হয়েছে। তারা বলেন তার বার্ধক্য জনিত কারন দেখিয়ে নির্বাহী আদেশ বলে তার মুক্তি দেয়া হচ্ছ কিন্তু দলকানা আদালতে এই একই কারনে  বেগম জিয়ার জামিন প্রার্থনা করলে তা বাতিল করে দেন । এখান প্রতিয়মান হয় যে বাংলাদেশের আদালত এক ব্যক্তির ইচ্ছার কাছে নিজেদের সমর্পন করেছে।
তারা বেগম খালেদা জিয়ার মুক্তিতে মহান আল্লাহতাআলার দরবারে শুকরিয়া জ্ঞাপন করেন এবং তাঁর রোগমুক্তি এবং শুস্বাস্থ্য কামনা করেন।
জিয়া ফোরাম অস্ট্রেলিয়া সমগ্র বিশ্বে ঘাতক সংক্রামক ভাইরাসে আক্রান্ত সকলের প্রতি সহমর্মিতা প্রকাশ করে এবং বাংলাদেশ সহ প্রবাসে বসবাসরত সকল বাংলাদেশীকে এই ভাইরাস থেকে পরিত্রান পেতে সামাজিক দুরত্ব বজায়, নিয়মিত হাত পরিষ্কার রাখা,হাচি কাশির সময় নিয়ম মানা সহ সরকারের সকল নিয়ম কানুন মানার জন্য বিশেষভাবে অনুরোধ করে।
এখানে উল্লেখ্য যে বাংলাদেশী ডাক্তারদের পার্সনাল প্রোটেকটিভ ইকুইপমেন্টের স্বল্পতার খবর পত্রিকায় দেখার পর জিয়া ফোরাম অস্ট্রেলিয়া তাদর সাধ্যমত
সেইসব প্রয়োজনীয় সামগ্রী ড্যাবকে দেওয়ার সিদ্ধান্ত নেয় যাতে তারা কোরনা আক্রান্ত রোগীদের নির্ভয়ে সেবা দান করতে পারে।
বিবৃতিতে স্বাক্ষর করেন জিয়া ফোরামের সভাপতি, সাধারন সম্পাদক সহ সকল সদস্যবৃন্দ।

Tags:

এ বিভাগের আরো কিছু সংবাদ

মন্তব্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *